ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

গ্রিজম্যানের জোড়া গোলে তিনে বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৬, ২৬ এপ্রিল ২০২১

জোড়া গোল করার পর গ্রিজম্যানকে নিয়ে মেসিদের উল্লাস

জোড়া গোল করার পর গ্রিজম্যানকে নিয়ে মেসিদের উল্লাস

স্বাগতিক ভিয়ারিয়ালের বিপক্ষে দুর্দান্ত এক জয় পেয়েছে বার্সেলোনা। রোববার রাতে প্রতিপক্ষের মাঠে পিছিয়ে পড়েও গ্রিজম্যানের জোড়া গোলে লা লিগা পয়েন্ট টেবিলের শীর্ষ তিনে জায়গা করে নিয়েছে বার্সা।

ম্যাচের ২৬ মিনিটের মাথায় নাইরেজিয়ান উইঙ্গার স্যামুয়েল চুকভেজের গোলে এগিয়ে যায় ভিয়ারিয়াল। তবে সেটি ধরে রাখতে পারেনি বেশিক্ষিণ। মাত্র ২ মিনিট পরই অর্থাৎ ২৮তম মিনিটের মাথায় বার্সাকে সমতায় ফেরান গ্রিজম্যান। ৩৫ মিনিটের মাথায় আবারও গোল করেন ফ্রেঞ্চ তারকা। যাতে ১-২ ব্যবধানে এগিয়ে যায় বার্সা।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় উভয় দলই। তবে আর কোনও গোলের দেখা না পেলে ১-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল মেসির দল।

এই জয়ে ৩২ ম্যাচে ২২ জয় ও পাঁচ ড্রয়ে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে বার্সেলোনা। গোল ব্যবধানে এগিয়ে থাকায় সমান পয়েন্ট নিয়েও দুইয়ে একটি ম্যাচ বেশি খেলা রিয়াল মাদ্রিদ। আর মাত্র দুই পয়েন্টে (৭৩) এগিয়ে থেকে এক নম্বরে রিয়ালের সমান ৩৩ ম্যাচ খেলা আতলেটিকো মাদ্রিদ।

অর্থাৎ পরের ম্যাচটি জিতলেই লা লিগা পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে মেসি-গ্রিজম্যানরা। আগামী বৃহস্পতিবার ৩৩তম ম্যাচে বার্সার প্রতিপক্ষ গ্রানাডা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়। 

উল্লেখ্য, মোট ৩৮টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে লা লিগার সবকটি দলই।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি