ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

এসি মিলানের কাছে হেরে শঙ্কায় জুভেন্টাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৯, ১০ মে ২০২১

ইতালিয়ান সেরি আ লিগে টানা দশম শিরোপা জয় গত সপ্তাহেই হাতছাড়া হয় জুভেন্টাসের। আধিপত্য ভেঙে শিরোপা নিশ্চিত করে ইন্টার মিলান। নয়বারের শিরোপাধারী দলটিতে এবার শঙ্কা জেগেছে উয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলতে না পারার। কেননা এসি মিলানের কাছে হেরে পঞ্চম স্থানে নেমে গেছে তুরিনের দলটি।

রোববার রাতে ঘরের মাঠে কোন গোলই পায়নি জুভেন্টাস। অন্যদিকে নিজেদের জাল অক্ষত রেখে প্রতিপক্ষের জালে তিন তিন বার বল জড়িয়েছে পিওলির দল। একটি করে গোল করেন ব্রাহিম দিয়াস, আন্তে রেবিচ ও ফিকায়ো তোমোরি।

আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলতে হলে শীর্ষ চারে থাকতে হবে জুভেন্টাসকে। কিন্তু এই হারের পর তাদের অবস্থান পঞ্চম। তাই বাকি ম্যাচগুলোতে ভালো করতে হবে তুরিনের দলটিকে।

প্রথমার্ধের যোগ করা সময়ে দিয়াসের গোলে এগিয়ে যায় সফরকারীরা। ডি-বক্সে বল নিয়ন্ত্রণে নিয়ে হুয়ান কুয়াদরাদোর বাধা এড়িয়ে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন তরুণ এই স্প্যানিশ ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে ৭৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। এ সময় আন্তে রেবিচ গোল করে লিড বাড়ান। আর ৮২ মিনিটে ফিকায়ো তোমোরির গোল করলে জুভেন্টাসের নাগালের বাইরে চলে যায় ম্যাচটি। সতীর্থের ফ্রি-কিকে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি।

তাতে বড় হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় নয় বারের চ্যাম্পিয়নদের।

এই হারে ৩৫ ম্যাচ থেকে ৬৯ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে নেমে গেছে তুরিনের দলটি। অন্যদিকে এই জয়ে ৭২ পয়েন্ট নিয়ে এসি মিলান আছে তৃতীয় স্থানে। সমান পয়েন্ট নিয়ে আটালান্টা দ্বিতীয় স্থানে। ৭০ পয়েন্ট নিয়ে নাপোলি আছে চতুর্থ স্থানে।

আর ৮৫ পয়েন্ট নিয়ে সবার ধরা-ছোঁয়ার বাইরে আছে ইন্টার মিলান।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি