ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি আবাহনী-প্রাইম ব্যাংক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৭, ২৬ জুন ২০২১

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও আবাহনী লিমিটেডের খেলোয়াড়বৃন্দ

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও আবাহনী লিমিটেডের খেলোয়াড়বৃন্দ

শেষ পর্যায়ে এসে পৌছেসে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরটি। সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচে আজ শনিবার (২৬ জুন) দুপুরে মুখোমুখি আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। শিরোপার জন্য পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দলের এই লড়াই আকর্ষণীয় হবে, এমনটাই প্রত্যাশা প্রাইম ব্যাংকের অধিনায়ক এনামুল হক বিজয়ের। 

ডিপিএলের এবারের আসরের অন্য যে কোনও ম্যাচের চেয়ে বেশি দৃষ্টি কাড়ছে এই ম্যাচটি। কারণটাও স্পষ্ট। এবারও ডিপিএলের শিরোপা নির্ধারণ হবে শেষ রাউন্ডের খেলায়। প্রাইম ব্যাংক ও আবাহনীর এই লড়াইয়ে যে দল জিতবে, সে দলই অর্জন করবে লিগ শ্রেষ্ঠত্ব।
 
প্রাইম ব্যাংকের অধিনায়ক বিজয় তাই যথারীতি রোমাঞ্চিত। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের দল খুবই ভালো অবস্থানে আছে। যারা ফর্মে আছে তারা আজ সেরাটা দেয়ার চেষ্টা করবে।’

আবাহনী ডিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন, একইসাথে টুর্নামেন্টের সবচেয়ে সফল দলও। তাদের সমীহ করা ছাড়া গতি নেই। প্রথম পর্বে এই আবাহনীর কাছেই হেরেছিল প্রাইম ব্যাংক। জাতীয় দলের নিয়মিত খেলোয়াড়দের নিয়ে গড়া দলটির বিপক্ষে সেই ম্যাচে ম্লান ছিল প্রাইমের পারফরম্যান্স। তাই আবাহনীকে হারাতে হলে নিজেদের সেরাটাই যে নিংড়ে দিতে হবে, তা ভালো করেই জানেন বিজয়।

সেরা পারফরম্যান্সের পাশাপাশি তার প্রত্যাশা অবশ্য আকর্ষণীয় লড়াইয়ের। তিনি বলেন, ‘আবাহনী খুব শক্তিশালী প্রতিপক্ষ। আশা করি আমাদের ম্যাচটা খুব জমকালো এবং আকর্ষণীয় হবে। আমাদের দলের সবাই ভালো ফলাফল আনার জন্য প্রস্তুত। আশা করি আজ আমাদের দলের সবাই শতভাগ দিবে চ্যাম্পিয়ন হওয়ার জন্য।’

তামিম ইকবালের অনুপস্থিতিতে অধিনায়কত্ব করা বিজয় নিজে অবশ্য খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি এবারের আসরে। মাত্র একটি ফিফটিতে ১৮.৫৭ গড়ে ২৬০ রান করেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তবে আজ ভালো করতে আশাবাদী এনামুল হক। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি