ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বার্সেলোনার সঙ্গে সমঝোতায় নেইমার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৫, ২৭ জুলাই ২০২১ | আপডেট: ০৮:২৮, ২৭ জুলাই ২০২১

বার্সেলোনা ছাড়লেও অনেক দিন থেকেই পুরনো বকেয়া বোনাস দাবি করে আসছিলেন ব্রাজিল ও পিএসজির সুপারস্টার নেইমার। এ নিয়ে দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে চলা আইনি জটিলতা অবশেষে শেষ হলো। আদালতের বাইরে সমঝোতায় পৌঁছেছে বার্সেলোনা ও নেইমার। খবর বিবিসি’র।

সোমবার (২৬ জুলাই) এক বিবৃতিতে দুই পক্ষের মাঝে চলমান সমস্যা বন্ধুত্বপূর্ণভাবে মিটিয়ে ফেলা হয়েছে বলে জানায় স্প্যানিশ ক্লাবটি। জানানো হয়, কেউ কারও বিপক্ষে আর আদালতে লড়াই চালিয়ে যাবে না। সিভিল অ্যান্ড লেবার কোর্টে যে মামলাগুলো সেগুলো প্রত্যাহার করে নেওয়া হবে।

হুয়ান লাপোর্তা কার্মেলোনার সভাপতি হওয়ার পর নেইমারের বিষয়টি গুরুত্ব পায়। শুধু শুধু বিষয়টাকে ঝুলিয়ে রেখে বারবার আদালতের সামনে হাজির হওয়া একটা বাড়তি ঝামেলা মনে করে ক্লাবটির কর্তৃপক্ষ। এ কারণে নেইমারের সঙ্গে একটি চুক্তি করেছে বার্সা। যে চুক্তির আলোকে দু’পক্ষই আদালাত থেকে নিজেদের মামলাগুলো প্রত্যাহার করে নেবে।

উল্লেখ্য, বার্সেলোনা দাবি করেছিলো তারা নেইমারের কাছে ১৬.৭ মিলিয়ন ইউরো পাবে। অন্যদিকে বার্সার কাছে ৪৭.২ মিলিয়ন ইউরো দাবি করে মামলা করেছিলো নেইমার। ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে এ নিয়ে অনেক কিছু হয়েছে। 

অবশেষে চুক্তির মাধ্যমে এই ঝামেলার অবসান হলো।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি