ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দেশে ফিরলেন টাইগাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩০, ২৯ জুলাই ২০২১

জিম্বাবুয়ে সফর শেষ করে দেশে ফিরে এসেছেন টাইগাররা। প্রথমবারের মত দেশের বাইরে এক টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে আর তিন ম্যাচের টি-২০ সিরিজ জয় অর্থাৎ সব ফর্মেটেই ট্রফি জিতে দেশে ফিরলেন তারা। তবে বাড়ীতে ফিরতে পারলেন না তারা। সোজা হোটেল ইন্টারকন্টিনেন্টালে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে গেল টিম বাংলাদেশ।

আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯টা ১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন টাইগার ক্রিকেটাররা।  মঙ্গলবার শেষ রাতে শুরু হয় তাদের দেশে ফেরার যাত্রা।

জিম্বাবুয়ের হারারে থেকে দক্ষিণ আফ্রিকার রাজধানী জোহানেসবার্গ। স্থানীয় সময় ভোর চার টায় (বাংলাদেশে তখন বুধবার সকাল আটটা) হারারের টিম হোটেল ছেড়ে বিমান বন্দরের উদ্দেশ্যে ছাড়ে টিম বাংলাদেশের বাস।

হারারে এয়ারপোর্ট থেকে প্রথমে জোহানেসবার্গ যাত্রা। দুই ঘণ্টার বিমান ভ্রমণ শেষে জোহানেসবার্গ বিমান বন্দরে ঘণ্টা চারেকের বিরতি। এরপর কাতার এয়ারওয়েজে করে দোহার পথে যাত্রা শুরু বাংলাদেশ দলের ক্রিকেটারদের। দোহা এসে একইভাবে কানেক্টিং ফ্লাইটে তারা ফিরে আসেন ঢাকায়।

সব মিলিয়ে প্রায় ২৩ থেকে ২৪ ঘন্টার দীর্ঘ বিমান ভ্রমণ শেষে বিমান বন্দর থেকে সোজা ঢাকা ইন্টারকন্টিনেন্টাল হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে গেছে টিম বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য বাংলাদেশ দল এখানেই অবস্থান করবে। পাশাপাশি আজই বিকেলে ঢাকায় এসে অস্ট্রেলিয়া দলও উঠবে হোটেল ইনটারকন্টিনেন্টালে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি