ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এমবাপ্পেকে নিয়ে রিয়ালের প্রস্তাবে পিএসজি বিস্মিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৩, ২৬ আগস্ট ২০২১

কিলিয়ান এমবাপ্পেকে দলভুক্ত করার জন্য রিয়াল মাদ্রিদের দেয়া ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এই তারকাকে পেতে রিয়াল মাদ্রিদ যথেষ্ট দাম বলেনি, যে প্রস্তাব দেওয়া হয়েছে তাতে পিএসজি বিস্মিত।

ফরাসি পত্রিকা এল ইকুইপের রিপোর্টে বলা হয়, পিএসজি ১৬০ মিলিয়নের প্রস্তাব আশা করেনি। তারা ২০০ মিলিয়ন ইউরোতে এমবাপ্পেকে বিক্রি করার আশা করেছিল। যে কারণে ওই প্রস্তাব পেয়ে পিএসজি বিস্মিত হয়েছে বলেও জানায় পত্রিকাটি।

এদিকে ফরাসি গণমাধ্যমে যখন মাদ্রিদের প্রস্তাব পিএসজি ফিরিয়ে দিয়েছে বলে প্রকাশিত হয়েছে, তখন স্প্যানিশ গণমাধ্যমে প্রকাশিত হয় ভিন্ন রিপোর্ট। মার্সা ও এল চিরিংকুইটোর রিপোর্টে বলা হয়, এমবাপ্পের বিষয়ে পিএসজির কাছ থেকে কোন জবাব পায়নি রিয়াল মাদ্রিদ।

তবে যাই হোক, বিশ্ববাসীর সামনে রিয়াল মাদ্রিদ প্রমাণ করেছে যে, এই গ্রীষ্মেই তারা পিএসজির এই স্ট্রাইকারকে দলে ভেড়াতে চায়। এমবাপ্পেকে দলে টানতে স্পেনের সফলতম দলটি চেষ্টা চালিয়ে যাচ্ছে গত দুই বছর ধরে। গুঞ্জন রয়েছে, মাদ্রিদের দলটিতে যোগ দিতেই চুক্তি নবায়ন করেননি ফ্রান্সের হয়ে ২০১৮ বিশ্বকাপ জেতা এই তারকা।

২০১৭ সালে মোনাকো থেকে ধারে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। পরের বছর ১৮ কোটি ইউরোয় স্থায়ী চুক্তি করেন তিনি। আগামী জুনে শেষ হবে বর্তমান চুক্তির মেয়াদ। তবে পিএসজি যদি এই মৌসুমটি এমবাপ্পেকে রেখে দেয় তাহলে ১২ মাসেরও কম সময়ের মধ্যে তাকে বিনা ট্রান্সফার ফিতেই ছেড়ে দিতে হবে। 

তাই দলবদলের জন্য আর মাত্র ৬ দিন সময় হাতে আছে দুই পক্ষের।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি