ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

অ্যালেনের বদলি হেনরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ২৭ আগস্ট ২০২১

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে আসা নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ফিন অ্যালেন করোনায় আক্রান্ত। সিরিজে তার খেলা নিয়ে সংশয় রয়েছে। তাই অ্যালেনের বদলি হিসেবে দেশ থেকে ডান-হাতি পেসার ম্যাট হেনরিকে উড়িয়ে আনছে কিউইরা। ইতোমধ্যে দুই ডোজ ভ্যাকসিন নিয়েছেন হেনরি।

নিউজিল্যান্ড টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

নিউজিল্যান্ড টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে আরও জানানো হয়, আগামী ৩০ আগস্ট বাংলাদেশের উদ্দেশ্যে দেশ ছাড়বেন হেনরি। আর দলের সাথেই থাকবেন অ্যালেন। দলের চিকিৎসক প্যাট ম্যাকহাগের পর্যবেক্ষণেই থাকবেন তিনি। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন অ্যালেন।

ইংল্যান্ডের বেশ কয়েকজন ক্রিকেটার দ্য হান্ড্রেডে খেলছেন। ইংল্যান্ডে থাকা ক্রিকেটারদের বাংলাদেশে আনলে সাত দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে কিউইদের। তাই দেশ থেকে হেনরিকে উড়িয়ে আনছে নিউজিল্যান্ড।

ব্যাটসম্যান অ্যালেনের পরিবর্তে পেসার হেনরিই যথার্থ হতে পারেনা বলে স্বীকার করেন নিউজিল্যান্ড হেড গ্যারি স্টিড।

স্টিড বলেন, ‘অবশ্যই অ্যালেনের বদলি হেনরি নয়। কিন্তু বর্তমান পরিস্থিতিতে এত অল্প সময়ের মধ্যে সেই আমাদের সেরা অস্ত্র। সে কোভিডের দুই ডোজ টিকাই পেয়েছেন এবং ঢাকা থেকে তার দেশে ফেরার জন্য এমআইকিউ বেডও প্রস্তুত আছে।’

নিউজিল্যান্ডের হয়ে ৬ টি-টুয়েন্টিতে ৭ উইকেট নিয়েছেন ২৯ বছর বয়সী হেনরি। আগামী ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া পাকিস্তানের বিপক্ষে সিরিজের দলে ছিলেন।

আগামী পহেলা সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার টি-টুয়েন্টি সিরিজ। সিরিজের বাকি ম্যাচগুলো হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি