ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বর্ণিল আয়োজনে ভারতের জার্সি উন্মোচন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৪, ১৫ অক্টোবর ২০২১

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রায় সকল দলই নিজেদের জার্সি উম্মোচন করেছে। বাকি ছিল আসরের হট ফেভারিট ভারত। অবশেষে বর্ণিল আয়োজনের ভেতরে উন্মোচিত হলো বিরাট কোহলিদের জার্সিও।

আইকনিক বুর্জ খলিফার গায়ে প্রজেক্টরের মাধ্যমে বর্ণিল আয়োজনে বুধবার উন্মোচিত হলো ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এই মুহূর্তের ভিডিওটি  টুইটারে পোস্ট করে লিখেছে, ‘আইকনিক বুর্জ খলিফায় প্রজেকশনের মাধ্যমে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জার্সি আরও বড় ও ভালোভাবে উন্মোচিত হলো। ঐতিহাসিক মুহূর্তটি দেখুন।’

ভিডিওটি আপলোড হওয়ার পর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘণ্টাখানেকের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভারতীয় ক্রিকেট দলের অগণিত ভক্তের চাওয়ায় নতুন জার্সির নামকরণ হয়েছে, ‘বিলিয়ন চিয়ার্স জার্সি’।

ভারতীয় দলের কিট স্পনসর এমপিএল স্পোর্টস। ক্রিকেটপ্রেমীরা অনলাইনের মাধ্যমেও কিনতে পারবেন  টি-টোয়েন্টি বিশ্বকাপের এই জার্সি ।

নারী ও পুরুষের জার্সির দাম একই রাখা হয়েছে। তবে বিরাট কোহলির নাম ও জার্সির নম্বর লেখা জার্সি যদি কেউ কিনতে চায় তাহলে অতিরিক্ত অর্থ গুণতে হবে।

বিরাট কোহলির নেতৃত্বে ভারতের বিশ্বকাপ শুরু হবে ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে। তার আগে ১৮ ও ২০ অক্টোবর আইসিসি অ্যাকাডেমি গ্রাউন্ডে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।
এমএম/এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি