ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৪, ১৬ অক্টোবর ২০২১

আইপিএলের ১৪তম আসরের ফাইনাল খেলা শেষ। এর কয়েকঘন্টার মধ্যেই এসেছে ভারতীয় ক্রিকেটের সবথেকে বড় খবর। যদিও এই জল্পনা চলছিল কয়েক দিন ধরেই। তবে এবার সে জল্পনা সত্য হতে যাচ্ছে। ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রশিক্ষকের গুরু দায়িত্ব পাচ্ছেন কিংবদন্তি প্রাক্তন ক্রিকেটার রাহুল দ্রাবিড়।

ভারতের অনূর্ধ্ব-১৯ স্তরে সাফল্যের সঙ্গে কোচিংয়ের দায়িত্ব পালন করেছেন দ্রাবিড়। মায়াঙ্ক আগারওয়াল, পৃথ্বী শ, ঋষভ পন্থের ক্রিকেটারদের নিজের হাতে গড়ে তুলেছেন ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল রাহুল দ্রাবিড়।

সেই দ্রাবিড়ই এখন বিরাট-রোহিতদের প্রধান কোচ হতে যাচ্ছেন। একদিকে যখন দুবাইয়ে জমজমাট ফাইনাল চলছে ঠিক তখনই অন্যদিকে সৌরভ-জয় শাহ জুটি বেছে নিলেন ভারতীয় ক্রিকেটের জন্য রাহুল দ্রাবিড়কে। 

ভারতীয় মিডিয়া টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, রাহুল দ্রাবিড়ও বিসিসিআইকে জানিয়েছেন যে তিনি এই গুরু দায়িত্ব সামলাবার জন্য প্রস্তুত। কিছুদিনের মধ্যেই জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধানের পদ থেকে ইস্তফা দেবেন দ্রাবিড়।

এছাড়া বোলিং কোচ হিসেবে সাবেক ভারতীয় পেসার পরশ মামরেকে নির্বাচিত করেছে বিসিসিআই। ব্যাটিং কোচ হিসাবে দায়িত্ব পালন করবেন বিক্রম রাঠোর।
সূত্র : হিন্দুস্তান টাইমস
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি