ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্কটল্যান্ড কোচের সেই মন্তব্যই সঠিক হল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৬, ১৮ অক্টোবর ২০২১ | আপডেট: ০৮:৩৮, ১৮ অক্টোবর ২০২১

শেন বার্জার

শেন বার্জার

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে ‘বি’ গ্রুপের ম্যাচে রোববার রাতে স্কটল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ। ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে করুণ পরাজয় হয়েছে টাইগারদের। 

প্রথমে ব্যাট করা স্কটিশরা নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৪০ রান করে। জবাবে খেলতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রানে থামে মাহমুদউল্লাহ বাহিনী। তাতে ৬ রানের হার দিয়ে বিশ্বকাপ শুরু করল টাইগাররা।

এর আগে প্রতিপক্ষ সম্পর্কে কথা বলতে গিয়ে স্কটিশ কোচ শেন বার্জার বলেছিলেন, ‘বাংলাদেশ দল ওমান কিংবা পাপুয়া নিউগিনি দলের মতই।’ স্কটিশদের বিপক্ষে টাইগারদের পরাজয়ে সেই কথার যথার্থতাই প্রমাণ হল ম্যাচের পরে।

ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে স্কটিশ কোচ শেন বার্জার তার দলের শক্তি-সামর্থ্যের কথা বলতে গিয়ে বলেছিলেন, ‘যদি আমরা নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে পারি, তাহলে আমরা যে কোনও দলকেই বিপদে ফেলতে পারি। বিষয়টা এমনই সহজ।’

স্কটিশ কোচ আরও বলেছিলেন, ‘গ্রুপের ম্যাচগুলোয় বাংলাদেশকে আমরা পাপুয়া নিউগিনি বা ওমানের চেয়ে বড় করে দেখি না। আমরা জানি, সব দলই জয়ের জন্য আমাদের দিকে তেড়ে আসবে। তবে আমরা প্রস্তুত।’ 

এদিকে, বিশ্বকাপে মূলপর্বে ওঠার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনি। স্কটল্যান্ডের কাছে হারার পর মূলপর্বে  ওঠতে হলে বাকি দুটি ম্যাচে অবশ্যই জিততে হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি