ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আউট হয়ে রাগে হাত ভেঙে বিশ্বকাপ থেকে বিদায় কনওয়ের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৪, ১২ নভেম্বর ২০২১

চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে রবিবার, ১৪ নভেম্বর মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড। তবে ফাইনালের আগেই নিউজিল্যান্ড শিবিরে বড় ধাক্কা। তাদের মিডল অর্ডারের অন্যতম গুরুত্বপূর্ণ বাঁ-হাতি ব্যাটার ডেভন কনওয়ে ছিটকে গেলেন আসন্ন ফাইনাল থেকে। শুধু টি-২০ বিশ্বকাপের ফাইনাল নয়, ভারতের বিরুদ্ধে দ্বি-পাক্ষিক সিরিজেও খেলা হবে না তার।

প্রসঙ্গত, টি-২০ বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে আউট হওয়ার পরেই হতাশায় নিজের ব্যাট দিয়ে মাটিতে সজোরে আঘাত করেন কনওয়ে। আর সেখানেই ঘটে যায় বিপত্তি। ডান হাতে গুরুতর চোট পান তিনি। এক্স-রে রিপোর্টে ধরা পড়ে তার হাত ভেঙ্গেছে। ডাক্তারি পরিভাষায় বলতে গেলে ডানহাতের পঞ্চম মেটাকারপাল ভেঙ্গেছে। ফলে বিশ্বকাপের ফাইনালে খেলা হচ্ছে না তার।

কমপক্ষে ৫-৬ সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষে প্রকাশিত এক ভিডিও বার্তায় দলের কোচ এ কথা জানিয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ উইকেটে জয়ের দিনেই এই বিপত্তি ঘটেছে।

কোচ জানিয়েছেন, ‘এ ঘটনায় ডেভন সম্পূর্ণ ভেঙে পড়েছে। জাতীয় দলের হয়ে খেলার ক্ষেত্রে ও দারুন প্যাশনেট। এই ঘটনায় ওর থেকে বেশি হতাশ আর কেউ নয়। ওর ঘটনাটা অত্যন্ত দুঃখজনক।’

উল্লেখ্য, বিশ্বকাপ চলাকালীন চোটের কারণে তাদের গুরুত্বপূর্ণ পেসার লকি ফার্গুসনও দলে নেই।
সূত্র : হিন্দুস্তান টাইমস
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি