ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

৩৮ বলেই শেষ মিরপুর টেস্টের দ্বিতীয় দিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৫, ৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:২৬, ৫ ডিসেম্বর ২০২১

আলোক স্বল্পতায় প্রথম দিনে ৫৭ ওভার খেলা হলেও ঢাকা টেস্টের দ্বিতীয় দিনে মাঠে গড়িয়েছে মাত্র মাত্র ৬.২ ওভার বা ৩৮টি বল। থেমে থেমে আসা বৃষ্টি ও ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচ অফিসিয়ালরা দ্বিতীয় দিনের খেলার সমাপ্তি ঘোষণা করেন স্থানীয় সময় দুপুর ৩টার দিকেই। 

প্রথম দিনের ক্ষতি পুষিয়ে নিতে রোববার দ্বিতীয় দিন ম্যাচ শুরু করার কথা ছিল সকাল সাড়ে ৯টায়। তবে গুঁড়িগুঁড়ি বৃষ্টির কারণে দিনের খেলা শুরু হয় দুপুর সাড়ে ১২টায়। তবে এবাদত হোসেন-খালেদ আহমেদরা ৬.২ ওভার করার পর বৃষ্টি নামে আবারও। যার ফলে এদিন আর বল হাতে তুলে নেয়ার সুযোগ পাননি স্পিনাররা। দীর্ঘক্ষণ অপেক্ষা করেও আবহাওয়ার উন্নতি না হওয়ায় দিনের খেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

অবশ্য খেলা হওয়া এই ৩৮ বলের মধ্যেই অর্ধশতক তুলে নিয়েছেন আজহার আলী। ১৩৬ বলে ৫২ রান করে অপরাজিত আছেন তিনি। আগের দিনেই অর্ধশতক তুলে নেওয়া বাবর আজম অপরাজিত আছেন ১১৩ বলে ৭১ রান করে।

তাই সবকিছু ঠিক থাকলে সোমবার তৃতীয় দিনের খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায়। দুই উইকেটে ১৮৮ রান নিয়ে ব্যাটিং শুরু করবে সফরকারী দল। ঢাকা টেস্টে এখন পর্যন্ত খেলা হয়েছে মাত্র ৬৩.২ ওভার। দুটি উইকেটই গেছে তাইজুলের ঝুলিতে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি