ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে থাকছে না উইলিয়ামসন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ৮ ডিসেম্বর ২০২১

আগামী বছরের পহেলা জানুয়ারি দেশের মাটিতে বাংলাদেশের বিপক্ষে শুরু হতে যাওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজে খেলতে পারছেন না নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। কনুইর ইনজুরির কারণে সিরিজে দলের সেরা ব্যাটার ও নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে পাবে না নিউজিল্যান্ড। ইনজুরির কারণে ২ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।

সংযুক্ত আরব আমিরাতে আইপিএল-এর দ্বিতীয় পর্বে কনুইয়ের ইনুজরিতে পড়েন উইলিয়ামসন। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে আরও একবার কনুইর ইনজুরিতে পড়েছিলেন তিনি। ইনজুরি নিয়েই ভারতের বিপক্ষে কানপুরে সিরিজের প্রথম টেস্টে খেলেছিলেন উইলিয়ামসন। কিন্তু মুম্বাইতে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি তিনি।

এরপর আবারও পরীক্ষা-নিরিক্ষার দলের ফিজিও জানান, এই ইনজুরির কারনে বিশ্রামে থাকতে হবে উইলিয়ামসনকে। আর নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, ‘এখনই অস্ত্রোপচারের কোন প্রয়োজন নেই, তাকে বিশ্রামে থাকতে হবে অন্তত দুই মাস।’

শুধুমাত্র বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজই নয়, জানুয়ারির শেষে অস্ট্রেলিয়া সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না উইলিয়ামসন। তবে ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরবেন উইলিয়ামসন, এমনটাই প্রত্যাশা নিউজিল্যান্ডের।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি