ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কোহলির ছোটবেলার ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৬, ৫ জানুয়ারি ২০২২

ইয়ং দ্রাবিড়ের সঙ্গে একই ফ্রেমে ছোট্ট কোহলি। নেটদুনিয়ায় ঝড়ের মতো ভাইরাল হচ্ছে সেই ছবি। বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচের ভূমিকায় রয়েছেন রাহুল দ্রাবিড়। সেই দলের ক্যাপ্টন হলেন কোহলি। ভারতীয় ক্রিকেটে এই জুটির শুভ যাত্রা শুরু হয়ে গেছে। বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড় ও ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেঞ্চুরিয়নে ঐতিহাসিক টেস্ট ম্যাচ জেতার পাশাপাশি সিরিজ জয়ের হাতছানি রয়েছে টিম ইন্ডিয়ার সামনে। এই আবহে নেটদুনিয়ায় ঘোরাফেরা করছে দ্রাবিড়-কোহলির পুরনো দিনের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে ইয়ং রাহুল দ্রাবিড় তখন ভারতীয় দলের ক্রিকেটার। পাশে দাঁড়িয়ে রয়েছেন ছোট্ট কোহলি। গায়ের জার্সিতে লেখা লোগোতে দেখা যাচ্ছে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির নাম।

দেশের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে রেকর্ড জয় দিয়ে দ্রাবিড়-কোহলি জুটি যাত্রা শুরু করেছে। এই গুরু-শিষ্য জুটির বিদেশের মাটিতে এটাই প্রথম পরীক্ষা। দক্ষিণ আফ্রিকার মাটিতে ২৯ বছরে একটা টেস্ট সিরিজও জিততে পারেনি ভারত।

এ বার টিম ইন্ডিয়ার কাছে সুবর্ণ সুযোগ রয়েছে। পিঠের চোটের কারণে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন বিরাট। জো’বার্গে ৯৯তম টেস্ট খেলার কথা ছিল কোহলির। সিরিজের তৃতীয় টেস্ট হবে কেপ টাউনে। সিরিজের শেষ টেস্টেও তাকে পাওয়া যাবে কিনা তা নিয়ে একটা সংশয় তৈরি হয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি