ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মেসি-নেইমারের দুয়ো শুনার ম্যাচে পিএসজির জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৯, ১৪ মার্চ ২০২২

পরপর দুই ম্যাচ হেরে বেশ কোণঠাসা অবস্থায় পড়ে গিয়েছিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এ অবস্থায় ঘরের মাঠে খেলতে নেমেই দুয়ো শুনতে হয়েছে দলের দুই বড় তারকা লিওনেল মেসি ও নেইমার জুনিয়রকে। তবে ম্যাচটি তারা ঠিকই জিতে নিয়েছে।

রোববার রাতের বোর্দোকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে ফ্রান্সের শীর্ষ ক্লাবটি।

মূলত চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে রিয়ালের কাছে ১-৩ গোলে হারের কারণেই সমর্থকদের তোপের মুখে পড়েন মেসি-নেইমার।

বোর্দোর বিপক্ষে ম্যাচের শুরুর দিকে নেইমার ফ্রি কিক নেওয়ার সময় তাকে উদ্দেশ্য করে দুয়ো দেয় সমর্থকরা। মেসির বেলাতেও ঠিক তাই দেখা যায়। এমনকি, তাদের পায়ে বল গেলেই শোনা যাচ্ছিল দুয়োধ্বনি।

নিজেদের ঘরের মাঠের ম্যাচটি ২৪তম মিনিটের মাথায় এগিয়ে যায় পিএসজি। ডি-বক্সের বাইরে উইজনাল্ডুমকে পাস দেন মেসি। এই ডাচ মিডফিল্ডারের কাছ থেকে বল পেয়ে জালের ঠিকানা খুঁজে নেন কাইলিয়ান এমবাপে।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫২তম মিনিটে স্কোরশিটে নাম তোলেন নেইমার। এবার মেসির এগিয়ে দেওয়া বল ডি-বক্সের ভেতরে পান আশরাফ হাকিমি। পরে এই ডিফেন্ডারের পাস ধরে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার।

৬১তম মিনিটে লেয়ান্দ্র পারেদেসের গোলে ব্যবধান ৩-০ করে পিএসজি। আর ম্যাচের শেষ মুহূর্তে পোস্টে লেগে ফিরে আসে মেসির শট। ফলে বাড়েনি ব্যবধান।

জয় পেলেও মেসি-নেইমারকে দুয়ো দেওয়ায় কষ্ট পেয়েছেন পিএসজি কোচ। মাওরিসিও পচেত্তিনো বলেছেন, “সমর্থকদের এমন আচরণ আমাকে কষ্ট দিয়েছে। পিএসজিকে যারা ভালোবাসে তাদের সবারই মাদ্রিদে ওই হতাশাজনক ফলের পর মন খারাপ। কিন্তু আজ যা দেখলাম, তাতেও আমার খারাপ লাগছে।”

এই জয়ের পর ২৮ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে নিরাপদেই শীর্ষে বসে আছে পিএসজি। দুইয়ে থাকা মার্শেইর ২৮ ম্যাচে ৫০ পয়েন্ট। সবার নিচে থাকা বোর্দোর ২৮ ম্যাচ থেকে ২২ পয়েন্ট।

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি