ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

অজানা গল্প নিয়ে প্রথমবার ওটিটিতে সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৫, ২০ মার্চ ২০২২

শুধু ক্রিকেট নয়, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মানুষগুলোর একজন সাকিব আল হাসান। ক্রিকেট কিংবা অন্য যেকোনো ইস্যুতে সাকিব থাকা মানেই একটা অন্যরকম আবেদন তৈরি হয়। ভক্তকূলও অধীর আগ্রহে বসে থাকে সাকিবের জন্য। এবার প্রথমবারের মতো সাকিবের দেখা মিললো ওটিটি প্ল্যাটফর্মে।

ইশোর আয়োজনে ‘ইনসাইড স্টাইল’ নামে একটি লাইফ স্টাইল শো মুক্তি পেয়েছে সম্প্রতি। মোট ৫ পর্বের এই রিয়েলিটি শোয়ের তৃতীয় পর্বে এসে জানা যাচ্ছে সাকিব আল হাসানের জীবনের গল্প।

সাকিব ছোটবেলা থেকেই ভাবতেন পেস বল করবেন, হবেন ওয়াসিম আকরামের মতো। আর স্পিন করলে সাকলাইন মোস্তাকের মতো হবেন। এছাড়া সাঈদ আনোয়ার, রাহুল দ্রাবিড়, শচীন টেন্ডুলকারের খেলা দেখতেন পাগলের মতো। যে কারণে তিনি ভিসিআর কিনে প্রচুর খেলা দেখতেন। তার সংগ্রহেও রয়েছে অনেক ডিভিডি।

তাই সাকিব তার বাসার একটি রুম সাজাতে চান, যেখানে তার ভিসিআর ও ডিভিডির বিশাল সংগ্রহ থাকবে। যেখানে তিনি ইতিহাসের গুরুত্বপূর্ণ মাইলফলক ও স্মরণীয় মুহূর্তগুলো তার সামনে দেখতে পাবেন। সাকিব চান একটি শান্ত ও নিরিবিলি স্থান। যেখানে বসে তিনি ক্রিকেট বিশ্লেষণ করতে পারবেন। তাই তিনি ইশোর শরণাপন্ন হন। গণমাধ্যমকে তথ্যগুলো জানান ‘ইনসাইড স্টাইল’-এর প্রযোজক রেদওয়ান রনি।

সেখান থেকেই ‘ইনসাইড স্টাইল’-এর প্রথম সিজনের তৃতীয় পর্বে দেখা মিললো সাকিব আল হাসানকে। সেখানে ইশো সাকিবের মন মতো রুম ডেকোরেট করে দেয়। পুরো পর্বটি ১৮ মার্চ রাতে মুক্তি পেয়েছে চরকিতে। বাকি দুটি পর্ব মুক্তি পাবে ২৫ মার্চ ও ১ এপ্রিল।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি