ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

চেন্নাই-কলকাতার ম্যাচ দিয়ে রাতে শুরু আইপিএল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৮, ২৬ মার্চ ২০২২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ১৫তম আসর শুরু হচ্ছে শনিবার থেকে। প্রতিবারের মতো এবারও দারুণ এক টুর্নামেন্টের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। বিশেষ করে দলসংখ্যা বেড়ে ১০টি হওয়ায় মাঠের খেলা আরও জমবে বলে আশাবাদী সবাই।

শনিবার রাত ৮টায় চেন্নাই-কলকাতার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আসর। আইপিএলের সবগুলো ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস-১।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামার আগে কিছুটা হলেও চিন্তিত কলকাতা শিবির। একে তো দেশের হয়ে খেলার জন্য প্রথম পাঁচ ম্যাচে নেই প্যাট কামিন্স। তার উপর প্রথম ম্যাচে পাওয়া যাবে না টিম সাউদিকেও। 

দেরি করে আসার জন্য এখন কোয়ারান্টিনে রয়েছেন সাউদি। ভাল করে অনুশীলন করতে পারেননি। ফলে প্রথম ম্যাচে ভারতীয় বোলাররাই ভরসা কেকেআরের।

কোচ ব্রেন্ডন ম্যাকালাম জানিয়েছেন, “প্রথম ম্যাচে সাউদি নেই। ভারতে ওর আসতে দেরি হয়েছে। তাই আমরা ভারতীয় বোলারদের উপরেই ভরসা রাখছি। উমেশ যাদব রয়েছে। সে বল ভালই সুইং করাতে পারে, উইকেটও নিতে পারে। পাওয়ার প্লে-তে ওর পরিসংখ্যান খুবই ভাল। ওকে ভাল ভাবে ব্যবহার করতে পারি। শিবম মাভিকেও খেলাতে পারি। আরও দু’-তিনজন আমার মাথায় রয়েছে। এরপর স্পিনারদের আনব।”

গত বার চেন্নাইয়ের বিরুদ্ধে আইপিএল ফাইনালে হেরেছিল কেকেআর। এবারও প্রথম ম্যাচে সামনে তারাই। 

এদিকে হঠাৎই চেন্নাইর অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দেন মহেন্দ্র সিংহ ধোনি। তার জায়গায় দলের অধিনায়ক করা হয়েছে রবীন্দ্র জাদেজাকে। এনিয়ে নিয়ে মুখ খুলেছেন দলটির কিছু সিনিয়র সদস্য।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি