ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ছিটকে গেলেন কিউই পেসার কাইল জেমিসন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৬, ১৬ জুন ২০২২

পিঠের ইনজুরির কারণে ইংল্যান্ডের বিপক্ষে হেডিংলিতে তৃতীয় ও শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন। খুব শীঘ্রই তাকে দেশে ফেরত পাঠাচ্ছে টিম ম্যানেজমেন্ট।

নটিংহ্যামে সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে বোলিং করার সময় পিঠের ইনজুরিতে পড়েন জেমিসন। পরে এমআরআই রিপোর্টে দেখা যায়, জেমিসনের পিঠে গুরুতর ইনজুরি। তাই চিকিৎসার জন্য তাকে দ্রুতই দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট।

জেমিসনের ইনজুরিতে হতাশা প্রকাশ করে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, ‘সফর শেষের আগেই খেলোয়াড়দের ফিরতে দেখা, সব সময়ই কষ্টের। লর্ডসে প্রথম টেস্টে বড় ভূমিকা ছিল তার। আমি জানি দ্বিতীয় টেস্টে অবদান রাখতে না পারায় সে কতটা হতাশ। সে অবশ্যই আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি এবং বছরের শেষের দিকে নিশ্চিতভাবেই ফিট হয়ে তার ফিরে আসার অপেক্ষায় থাকবো আমরা।’

এই ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠতে ৪ থেকে ৬ সপ্তাহ সময় লাগবে জেমিসনের। তাই আগামী সেপ্টেম্বর বা অক্টোবরে মাঠে ফিরতে পারেন এই ডান-হাতি পেসার।

জেমিসনের পরিবর্তে শেষ টেস্টের জন্য ব্লেয়ার টিকনারকে দলে নিয়েছে নিউজিল্যান্ড। ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট খেলে ৬ উইকেট নেন তিনি। ৬টি উইকেটই ছিল প্রথম টেস্টে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি