ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

অভিষিক্ত ফিলিপের প্রথম শিকার হলেন জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪০, ২৪ জুন ২০২২

মাহমুদুল হাসান জয়

মাহমুদুল হাসান জয়

সেন্ট লুসিয়ায় টস হেরে ব্যাট করতে নেমে ৬ ওভারে ১৫ রান তুলে ফেলেন দুই ওপেনার তামিম ইকবাল ও মাহমুদুল হাসান জয়। তিনটি বাউন্ডারি মেরে ভালোই ব্যাট করতে থাকেন তামিম। তবে কেমার রোচের করা ৭ম ওভারে পরপর দুই বলে আম্পায়ার লেগ বিফোর আউট দিলেও রিভিউ নিয়ে বেঁচে যান জয়। 

ধুঁকতে থাকা জয় শেষ পর্যন্ত আউট হন ১০ রানেই। যার ফলে দলীয় ৪১ রানের মাথায় প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ২০ ওভারে সফরকারীদের সংগ্রহ এক উইকেটে ৬৬ রান। ওপেনার তামিম ইকবাল ৯টি চারের মারে ৪৪ রানে এবং তার সঙ্গে যোগ দেয়া নাজমুল হোসাইন শান্ত ক্রিজে আছেন ১২ রানে।

এর আগে টস হেরে আগে ব্যাট করতে নেমে প্রথম ঘণ্টাটা উইকেট শূন্য থাকার পথে থাকলেও তা হতে দেননি অভিষিক্ত পেসার অ্যান্ডারসন ফিলিপ। নিজের প্রথম ওভার করতে এসে দ্বিতীয় বলেই উপড়ে ফেলেন জয়ের স্ট্যাম্প। ডানহাতি এই তরুণ বুঝে উঠতেই পারেননি বলটা ঠিক কোন দিক দিয়ে স্ট্যাম্পে ঢুকল। এক চারের মারে ব্যক্তিগত ১০ রান করে সাজঘরে ফেরেন সিরিজজুড়ে তেমন সুবিধা করতে না পার এই ওপেনার।

ব্যাট করতে নেমে শুরু থেকেই নড়বড়ে আচরণ করতে দেখা গেছে এই তরুণ ওপেনারকে। তামিম ইকবাল একপ্রান্তে রান তুললেও জয়কে রান পেতে বেশ খানিকটা বেগ পেতে হয়।

এদিকে এই টেস্টে দলে এসেছে দুটি পরিবর্তন। মোমিনুল হকের বদলে এনামুল হক এবং মুস্তাফিজুর রহমানের বদলে একাদশে জায়গা হয়েছে শরিফুল ইসলামের।

বাংলাদেশ একাদশ: 
তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসাইন শান্ত, এনামুল হক বিজয়, লিটন দাস (সহ-অধিনায়ক), সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক) মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, এবাদত হোসাইন ও খালেদ আহমেদ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি