ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ঈদের দিন খেলা দেখার আমন্ত্রণ তামিমের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ১০ জুলাই ২০২২

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঈদের দিন (১০ জুলাই) প্রথম ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। গায়ানায় বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি।

এদিন সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তামিম। একইসঙ্গে বাংলাদেশের খেলার দেখার আমন্ত্রণও জানিয়েছেন এই তারকা খেলোয়াড়।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়কের সঙ্গে ওয়ানডে সিরিজের ট্রফিসহ একটি ছবি পোস্ট করেছেন তামিম। আর ক্যাপশনে লিখেছেন, ‘ঈদ মোবারক। সবাইকে রাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডে ম্যাচ দেখার আমন্ত্রণ রইলো।’

দেশবাসী যখন ঈদের আনন্দে মাতোয়ারা তখন ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথম ওয়ানডের জন্য প্রস্তুতি নিচ্ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজরা। বাংলাদেশ ক্রিকেট দল ঈদুল আজহা উদযাপন করল গায়ানায়। সেখানে ঈদ ছিল শনিবার। 

ওয়ানডে সিরিজের আগে দলের অনুশীলনও ছিল এ দিন। তবে তা বিঘ্নিত হয় বৃষ্টিতে।

কুইন্সটাউন কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন ক্রিকেটাররা। রাতে ছিল টিম ডিনার।

নিজেরা দেশের বাইরে পরিবার ছাড়া ঈদ করলেও দেশে সবাই যেন পরিবার নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে পারেন, এই প্রত্যাশা করেন ক্রিকেটাররা। বিসিবির ভিডিও বার্তায় টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ বললেন ঈদের খুশি পরস্পরের সঙ্গে ভাগাভাগি করতে।

বলেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। আশা করি, সবাই পরিবারের সঙ্গে ভালোভাবে ঈদের সময় কাটান এবং ঈদের আনন্দ আমরা সবার সঙ্গে ভাগাভাগি করি।’

বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান ভিডিওবার্তায় বলেন, ‘সবাইকে ঈদ মোবারক, সবাই পরিবার নিয়ে ঈদ উদযাপন করুন, এই আশা করি।’
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি