ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ভেজা মাঠের কারণে খেলা শুরু হতে দেরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ১০ জুলাই ২০২২

বৃষ্টির পানির কারণে গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামের আউটফিল্ড ভেজা। এ জন্য বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম ওয়ানডে শুরু হতে বিলম্ব হচ্ছে। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দুই দলের মাঠে নামার কথা থাকলেও এখন পর্যন্ত টস-ই হয়নি। ৭টা ৪৫ মিনিটে আম্পায়ারদের পরের ইন্সপেকশন। 

গায়ানায় বৃষ্টি নিত্যনৈমত্তিক ঘটনা। আগের দিনেও বৃষ্টি হয়েছিল। বৃষ্টিতে বাংলাদেশ দলের অনুশীলন পণ্ডও হয়। মাঠ খেলার মতো উপযোগী হলেই আম্পায়াররা টসের সময় নির্ধারণ করবেন। 

এর আগে সন্ধ্যা ৭টায় আউটফিল্ড ঘুরে দেখেছেন আম্পায়াররা। এরপর টস পিছিয়ে দেন।

ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশ বেশ প্রতাপশালী। নিজেদের দিনে তারা যে কাউকেই হারিয়ে দিতে পারে। আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের জয়রথ তো চলছেই। শেষ ৮ ওয়ানডের একটিও জিততে পারেনি ক্যারিবিয়ানরা। ১০টির ভেতরে জয় মাত্র ১টি। এই সিরিজে বাংলাদেশ ফেবারিট।

সব কিছু ঠিক থাকলে এবং আর বৃষ্টি না হলে কিছু সময় পরেই টেস্ট ও টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজ খেলতে মাঠে নামবে বাংলাদেশ। সফরে কোনো ফরম্যাটেই এখনো জয় পায়নি তারা। পঞ্চাশ ওভারের ক্রিকেট বাংলাদেশের ক্রিকেটারদের সবচেয়ে পছন্দের ও স্বাচ্ছন্দ্যের ফরম্যাট। এই ফরম্যাটে বেশ আত্মবিশ্বাস নিয়ে খেলতে পারে টাইগাররা। তাইতো সফরের শেষটা ভালো করতে মুখিয়ে তারা। গায়ানায় প্রথম জয়ের আশা নিয়েই মাঠে নামবে তামিম বাহিনী।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি