ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

এবার অজি সুন্দরীতে মজলেন ব্রাজিল তারকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১২, ১৯ জুলাই ২০২২ | আপডেট: ১৭:১৪, ১৯ জুলাই ২০২২

নেইমার ও অলিভিয়া কেলি

নেইমার ও অলিভিয়া কেলি

মাঠে যেমন ডিফেন্ডারদের নাচাতে পটু, বাইরেও তেমনি সুন্দরীদের হৃদয় হরণে খ্যাতি আছে নেইমারের। ব্রাজিল তারকার দারুণ ফুটবল শৈলীতে মোহিত গোটা বিশ্বই। তেমনি তার প্রেমের কেচ্ছাও কম আলোচিত নয়। 

নিজ দেশের ক্লাব সান্তোসে থাকাকালীন থেকেই জনপ্রিয়তা ধরা দিয়েছে নেইমারের হাতে। তবে নেইমার ধরাশায়ী কিউপিডের তীক্ষ্ণ বানে। নতুন করে ফের গুঞ্জন, এবার এক অস্ট্রেলিয়ান সুন্দরীতে মজেছেন ব্রাজিলের পোস্টার বয়।

নেইমারের প্রেমিকার তালিকাটা আসলে কম লম্বা নয়। ক্যারোলিন দান্তেস, ব্রুনা মারকুইজিন, গ্যাব্রিয়েলা লেনজি, নাতালিয়া বারুলিচ, এমিলিয়া মার্নেস, চিয়ারা নাসতি, ব্রুনা বিয়ানকার্দি- ব্রাজিল তারকার নাম জড়িয়ে কম গুঞ্জন ওঠেনি। তবে আপাতত বিয়ানকার্দির বাহুডোরেই আছেন নেইমার।

আছেন বটে! কিন্তু কতদিন থাকবেন- তা নিয়ে এরই মধ্যে প্রশ্ন চিহ্ন এঁকে দিয়েছেন দিয়ারিও এএসের সাংবাদিক আদ্রিয়ান কর্দোবা। বলেছেন, বিয়ানকার্দিকে ভুলে নতুন নারীতে মজেছেন পিএসজির তারকা।

গুঞ্জন রটেছে, অস্ট্রেলিয়ান মডেল সুন্দরী অলিভিয়া কেলি আর নেইমারকে নিয়ে। সাংবাদিক কর্দোবা বলছেন, নেইমার এরই মধ্যে কেলিকে কিছু ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠিয়েছেন। আর সে সব বার্তা প্রকাশও করে দিয়েছেন অস্ট্রেলিয়ান মডেল।

প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে এখন জাপানে অবস্থান করছে পিএসজি। দলের সঙ্গে এখন সেখানেই আছেন নেইমার। তবে তার মন পড়ে আছে প্যারিসে। সেখানে কেলির সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা করে বসে আছেন ৩০ বছর বয়সী এই তারকা ফুটবলার। কেলির দাবি আদতে তেমনটাই।

কর্দোবার বরাত দিয়ে দিয়ারিও এএস জানিয়েছে, নেইমার নাকি আগস্টে কেলিকে প্যারিসে আসার আমন্ত্রণ জানিয়েছেন। প্যারিসে এই সুন্দরী যতদিন থাকবেন, ততদিনের সব খরচও নাকি বহন করবেন পিএসজি তারকা।

২৪ বছর বয়সী অস্ট্রেলিয়ান মডেল অলিভিয়া কেলি কাজ করেন ফিটনেস নিয়ে। 'ওকেফিট' নামে ফিটনেস সংক্রান্ত একটা আইডিও চালান এই মডেল। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। ২৬ হাজার ফলোয়ার আছেন তার এই অ্যাকাউন্টে।

প্রেমের বিষয়ে দিলখোলা নেইমার অবশ্য এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। তবে সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেসের সঙ্গে প্রেমের ফসল হিসেবে দেভি লুকা নামে তাদের একটা সন্তান আছে। নেইমারের সবচেয়ে দীর্ঘস্থায়ী সম্পর্কটা হয় ব্রুনা মারকুইজিনের সঙ্গে। ছয় বছর টিকেছিল এই সম্পর্ক।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি