ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পাপনের সঙ্গে বৈঠকের আগে সেই পোস্ট মুছলেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৩, ১৩ আগস্ট ২০২২

বেটউইনার নিউজের শুভেচ্ছা দূত হিসেবে করা বিতর্কিত পোস্টটি অবশেষে মুছে ফেলেছেন সাকিব আল হাসান। প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তের পরও তার ফেসবুকে জ্বলজ্বল করছিল শুভেচ্ছা দূত হিসেবে করা পোস্টটি। অবশেষে সেই পোস্ট মুছে দিয়েছেন নিজের অফিসিয়াল পেজ থেকে। আজই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাকিবের বৈঠক রয়েছে।

শুক্রবার মধ্যরাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন তিনি। আর শনিবার সকালে বেট উইনার নিউজের সঙ্গে চুক্তির পোস্ট মুছে ফেলেন তিনি। এ বিষয়ে দুপুরে বৈঠক বসবেন পাপন।

গত ২ আগস্ট বেট উইনার নিউজের লোগো সম্বলিত জার্সি ও ব্যাট হাতে একটি ছবি দিয়ে সাকিব লিখেন, ‘প্রিয় ভক্তরা, বেট নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির বিষয়ে ঘোষণা দিতে পেরে আমি গর্বিত। বেট উইনার নিউজ স্পোর্টস সংবাদের একমাত্র সূত্র। তুমি যদি সবসময় ট্রেন্ডের সঙ্গে থাকতে চাও এবং খুব গুরুত্বপূর্ণ ম্যাচ বিশ্লেষণ ও খেলার হাইলাইটস পেতে চাও তাহলে বেট উইনার নিউজ তোমার জন্য।’

এরপরই শুরু হয় সমালোচনা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জরুরি সভা শেষে নাজমুল হাসান পাপন স্পষ্ট জানিয়ে দেন, বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে সব রকমের সম্পর্ক ছিন্ন করবে বিসিবি।

বিসিবি প্রধানের কড়া হুঁশিয়ারির পর টনক নড়ে সাকিবের। ওই রাতেই চুক্তি বাতিল করার বিষয়টি বিসিবিকে লিখিত আকারে জানান তিনি।

জানা গেছে, মিরপুর হোম অব ক্রিকেটে আজ শনিবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাকিব আল হাসানের বৈঠক রয়েছে। সেই বৈঠকেই চূড়ান্ত হবে এশিয়া কাপের স্কোয়াড। ঘোষণা করা হবে বাংলাদেশের নতুন টি-টোয়েন্টি অধিনায়কের নামও।

সাকিব আল হাসান পুনরায় জাতীয় দলের টি-টোয়েন্টির দায়িত্ব পাবেন নাকি মাহমুদউল্লাহ রিয়াদ পাবেন আরেকটি সুযোগ! তাদের ভাগ্য নির্ধারণ হবে আজ শনিবারই।

বেটিং সাইট বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব। কিন্তু সেই চুক্তির পার্শ্বপ্রতিক্রিয়ায় তাকে পুনরায় টি-টোয়েন্টি দলের অধিনায়ক নির্বাচিত করা ঠিক হবে কিনা তা নিয়ে দ্বিধায় রয়েছে বিসিবি। এর পেছনে বড় কারণ ইনজুরি জর্জরিত দল।

টু-টোয়েন্টির অধিনায়ক নুরুল হাসান সোহান ইনজুরিতে, তাই নতুন করে অধিনায়ক নির্বাচন করতে যাচ্ছে বিসিবি।

এক্ষেত্রে বিসিবি চমক দেখাতে পারে সেই আগাম বার্তা দুদিন আগে নাজমুল হাসান দিয়ে রেখিছিলেন, ‘আমরা কিন্তু মোসাদ্দেককে এক ম্যাচের জন্য অধিনায়ক করেছিলাম। যে কোনো কিছুই কিন্তু হতে পারে।’

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি