ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

বিশ্বকাপের আগে আর্জেন্টিনার জন্য জোড়া সুখবর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৯, ৭ নভেম্বর ২০২২

অ্যাঞ্জেল ডি মারিয়া ও পাওলো দিবালা

অ্যাঞ্জেল ডি মারিয়া ও পাওলো দিবালা

আর মাত্র কয়েকটা দিন। চলতি মাসের ২০ তারিখ থেকেই শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ-২০২২। তার আগেই জোড়া সুখবর পেল হট ফেভারিট লিওনেল মেসির আর্জেন্টিনা। 

চোট কাটিয়ে রোববার রাতেই জুভেন্টাসের হয়ে মাঠে ফিরেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। যে ম্যাচে ইন্টার মিলানের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে তুরিনের বুড়িরা। 

আজ (সোমবার) আরও একটা সুখবর পেল আর্জেন্টিনার সমর্থকরা। দ্রুতই মাঠে ফিরছেন লা আলবিসেলেস্তেদের আক্রমণভাগের আরেক তারকা পাওলো দিবালা। এমনটাই জানিয়েছেন, রোমার হেড কোচ হোসে মরিনহো।

ইতালিয়ান লিগ সিরি-আ তে গত ১০ অক্টোবর লিসের বিপক্ষে পেনাল্টি শুট আউটের সময় উরুতে চোট পান দিবালা। এজন্য এই আর্জেন্টাইন তারকার বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে দেখা দেয় চরম অনিশ্চয়তা। বিশেষ করে মরিনহোর কথায় মুষড়ে পড়েন দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন দলের সমর্থকরা। 

পর্তুগিজ কোচ তখন জানান যে, চলতি বছর আর মাঠে দেখা যাবে না দিবালাকে!

তবে মাস না হতেই দিবালাকে নিয়ে সুখবর দিলেন মরিনহো। রোমা বস জানান, লিগে আগামী ১৩ নভেম্বর তোরিনোর বিপক্ষে মাঠে নামার জোর সম্ভাবনা রয়েছে ২৮ বছর বয়সী এই ফুটবল তারকার।

এদিকে, রোববার লাজিওর কাছে ১-০ ব্যবধানে হেরে গেছে রোমা। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে মরিনহো বলেন, ‘দিবালা বিশ্বকাপ খেলতে মুখিয়ে আছে। ওকে না বলাটা কঠিন হবে। আশা করি, ওর চোটের অবস্থার উন্নতি ঠিকঠাকভাবে চলছে। আগামী রোববার তোরিনোর বিপক্ষেই মাঠে নামবে সে। দিবালা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। সে এমন একজন খেলোয়াড়, যে কিনা দলের গোল পেতে সহায়তা করে। এই ধরনের খেলোয়াড় যখন না থাকে, তখন খেলাটা কঠিন হয়ে যায়।’

এদিকে, চলতি মৌসুমে ইতালিয়ান লিগটিতে খুব একটা ভালো অবস্থানে নেই এসি রোমা। ১৩ রাউণ্ড শেষে ৮ জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে অবস্থান করছে মরিনহো-দিবালার দল। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে এগিয়ে থাকায় তাদের উপরেই অবস্থান করছে তুরিনের বুড়ি খ্যাত জুভেন্টাস।

অন্যদিকে, ১৩ ম্যাচের একটিতেও না হেরে ১১ জয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বসে আছে নাপোলি। ২৯ ও ২৭ করে পয়েন্ট নিয়ে তার পরেই আছে এসি মিলান ও লাজিও।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি