ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

বিচ্ছেদ-জল্পনার মধ্যেই জন্মদিনে সানিয়াকে কী লিখলেন শোয়েব?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৪, ১৫ নভেম্বর ২০২২

মঙ্গলবার সানিয়ার ৩৬তম জন্মদিন। ভারতীয় টেনিস তারকাকে টুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন স্বামী শোয়েব। তিনটি মাত্র লাইনে সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

তাদের বিচ্ছেদের গুঞ্জনে ছেয়ে গিয়েছে খেলার জগৎ। অনেকের দাবি, শোয়েব মালিক এবং সানিয়া মির্জার নাকি বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে।

গুঞ্জন নিয়ে এখনও তারা কেউ মুখ খোলেননি। তবে তার মাঝেই স্ত্রী সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শোয়েব। টুইটারে লিখলেন, ‘‘তোমার জীবন সুখের হোক।’’

শোয়েব টুইটারে লিখেছেন, ‘‘সানিয়া, শুভ জন্মদিন। তোমার জীবন সুখে ভরে উঠুক। সুস্বাস্থ্যের অধিকারী হও, এই কামনা করি। আজকের দিনটা দারুণ ভাবে উপভোগ করো।’’

তিনটি মাত্র লাইনে সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব। তাদের বিচ্ছেদের জল্পনাকে যা আলাদা মাত্রা দিয়েছে। বিচ্ছেদ কি তবে হয়েই গিয়েছে? সেই জল্পনাই কি আরও উস্কে দিলেন পাক ক্রিকেটার? নাকি, সব কিছুই স্বাভাবিক? কোনও সমস্যা নেই বলেই এ ভাবে শুভেচ্ছা জানালেন স্ত্রীকে? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সানিয়া-শোয়েবের অনুরাগীদের মনে।

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই কিছু দিন আগে সানিয়া এবং শোয়েবের এক সঙ্গে একটি ‘টক শো’-তে হাজির হওয়ার কথা ঘোষণা করা হয়। শনিবার রাতে ‘উর্দুফ্লিক্স’ নামে একটি ওটিটি মাধ্যমে এই ঘোষণা হয়। অনুষ্ঠানটির নাম ‘দ্য মির্জা মালিক শো’।

সূত্রের দাবি, এই শো-এর জন্যই বিচ্ছেদের কথা এখনও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করছেন না ভারত-পাক তারকা জুটি। তাতে আইনি সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, নামপ্রকাশে অনিচ্ছুক সানিয়া-শোয়েবের এক ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, “দু’জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তারা এখন আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।’’ গুঞ্জনের মাঝেই মঙ্গলবার রাতে শোয়েবের টুইট তাদের বিবাহবিচ্ছেদের জল্পনাকে আলাদা মাত্রা দিয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন সানিয়া। সেখানে শোয়েবের কোনও নামগন্ধ নেই। এই ছবিও প্রশ্ন তুলে দিয়েছে, তারা একসঙ্গে থাকছেন কি না, তা নিয়ে।

ছবিতে দেখা যায়, সানিয়া একটি বাগানে নিজের ছবি পোস্ট করেছেন। লাল টিশার্ট এবং কালো ট্রাউজার পরা সানিয়াকে দেখে মনে হয়েছে, শারীরিক কসরত করার ফাঁকেই তিনি ছবিটি তুলেছেন। কোথাকার ছবি, তা অবশ্য লেখা নেই। ছবির ক্যাপশনেও সানিয়া কিছু লেখেননি। শুধু দু’টি গাছ এবং একটি হৃদয়ের ‘ইমোজি’ দিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লিখেছিলেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।”

সূত্র: আনন্দবাজার

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি