ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কাতার-ইকুয়েডর ম্যাচ: প্রথম আভাসেই বাজিমাত একুশের টিয়া পাখির!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৬, ২১ নভেম্বর ২০২২ | আপডেট: ১৩:১৩, ২১ নভেম্বর ২০২২

গ্রেটেস্ট শো অন অর্থ ফিফা বিশ্বকাপ ফুটবলের উত্তেজনায় কাঁপছে সবাই। মাঠের ফুটবলে বাংলাদেশ না থাকলেও সেই উত্তেজনার আঁচ বরাবরের মতো ঠিকই লেগেছে এদেশের ফুটবলপ্রেমীদের মনে।

এই উত্তেজনা থেকে পিছিয়ে নেই একুশে টেলিভিশনও। প্রথমদিন থেকেই একুশের পর্দায় প্রচারিত হচ্ছে ‘ক্রেজি সকার’ নামের একটি অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষনীয় অংশ হচ্ছে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ নিয়ে টিয়া পাখির ভবিষ্যদ্বাণী। 

এরই ধারাবাহিকতায় এবারের বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের ভবিষ্যদ্বাণী করেই বাজিমাত করেছে একুশের টিয়া। সবুজ টিয়া পাখির আভাসমতই প্রথম ম্যাচে স্বাগতিক কাতারের বিপক্ষে জয় তুলে নিয়েছে ইকুয়েডর।     

রোববার রাতে কাতারে বিশ্বকাপের বর্ণাঢ্য উদ্বোধন থেকে শুরু করে কাতার ও ইকুয়েডর ম্যাচ দেখার মধ্যে দিয়ে শুরু হয়েছে বাঙালির বিশ্বকাপ ‘দর্শন অভিযান’। বিশ্বকাপ ফুটবল এলেই এদেশের মানুষ কার্যত ব্রাজিল-আর্জেন্টিনা দুই শিবিরে বিভক্ত হয়ে পড়ে। এছাড়া অন্য নামীদামি দলগুলোর ভক্তও নেহাত কম নেই। 

একুশের টিয়া পাখি অবশ্য সব ম্যাচ নিয়েই আভাস দেবে। 

টিয়া পাখির এই ভবিষ্যদ্বাণী দেখতে হলে একুশের পর্দায় চোখ রাখতে হবে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টায়। এই সময়েই প্রচারিত হচ্ছে ‘ক্রেজি সকার’ অনুষ্ঠানটি। 

রুশো রকিবের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন কচি খন্দকার। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন অতিথিকে আমন্ত্রণ জানানো হবে এবং পুরো অনুষ্ঠানজুড়ে অতিথির সাথে আলোচনা হবে ফুটবল নিয়ে।

এএইচএস
  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি