ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিধাতা মেসিকে দিয়েছেন দু’হাত ভরে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৬, ২১ ডিসেম্বর ২০২২

ক্যারিয়ারের শেষ বেলায় ঘুচেছে লিওনেল মেসির আক্ষেপ। এর আগে চারবার যুদ্ধে নেমেও মেসিকে ফিরতে হয়েছে পরাজয়ের গ্লানি নিয়ে। তবে এবার ফুটবল বিধাতা মেসিকে দিয়েছেন দু’হাত ভরে। তাইতো সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক পোস্টে সাবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করছেন ফুটবলের এই নতুন রাজা।

এই একটা বিশ্বকাপ। এত কিছুর মাঝেও যার জন্য ক্ষুধার্ত বাঘের মতো ছুটেছেন মেসি। শেষ চারবার আসরে এই না পাওয়ার খুব কাছে থেকে ফিরতে হয়েছে তাকে। এবার ফুটবল ঈশ্বর নিরাশ করেননি মেসিকে। তার হাত ধরেই আর্জেন্টিনার ঘুচেছে ৩৬ বছরের অপেক্ষার অবসান।

বিশ্ব জয়ের আনন্দ নিয়ে ঘরে ফিরেছে টিম আর্জেন্টিনা। আকাশি সাদা রঙে ছেয়ে গেছে সারাদেশ।

এই উৎসব মুখর মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক পোস্ট দিয়ে শিরোপা জয়ের আনন্দটা সমর্থকদের সঙ্গে ভাগাভাগি করছেন লিওনেল মেসি। সেই সঙ্গে ব্যর্থতার ভেতর দিয়েই যে এসেছে এই সাফল্য সেটাও মনে করিয়ে দিয়েছেন মেসি।

লিওনেল মেসি বলেন, গ্রান্দোলি থেকে কাতার বিশ্বকাপ, চলে গেছে ৩০ বছর। তিন দশকে ফুটবল আমাকে অনেক আনন্দ ও কিছু বেদনাও দিয়েছে। আমার স্বপ্ন ছিল বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার। আমি কখনও থামাইনি আমার চেষ্টা।

বিশ্বকাপ জিতে মেসি ভোলেনি তার সাবেক সতীর্থদের।

লিওনেল মেসি বলেন, ২০১৪ বিশ্বকাপে ব্রাজিলে সবারই এটা প্রাপ্য ছিল, কারণ সবাই শেষ পর্যন্ত লড়াই করেছে এবং কঠিন পরিশ্রম করেছে। তারাও এটা এভাবেই পেতে চেয়েছে, যেভাবে আমি চেয়েছি। এই বিশ্বকাপটা তাদেরও যারা এই দীর্ষ সময়ে চেষ্টা করেও পারেনি।

হৃদয়ে লালিত স্বপ্ন পূর্ণ হয়েছে। ধরা দিয়েছে শিরোপা। এই আনন্দ এতটাই বেশি যে, শিরোপাটা হয়তো হাতছাড়া করতে চাইছেন না মেসি। এমনকি ঘুমিয়েছেন শিরোপা নিয়েই। 

এরই মধ্যে লাইকের রেকর্ড গড়েছে সামাজিক যোগাযোগ মধ্যামে শেয়ার করা মেসির সেই ছবিটি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি