ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

কাল বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড ক্রিকেট দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৭, ১০ মার্চ ২০২৩

প্রথমবার পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শনিবার ঢাকায় আসছে আয়ারল্যান্ড ক্রিকেট দল। সিরিজে সমান তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং একটি টেস্ট ম্যাচ খেলবে তারা। আগেই তিন ফরম্যাটের দল ঘোষণা করেছিল আইরিশরা। তবে শেষ মুহূর্তে পরিবর্তন নিয়ে বাংলাদেশের উদ্দেশে রওয়ানা করছে দলটি।

শনিবার বাংলাদেশের উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে আইরিশদের। তিন ফরম্যাটেই এবার নেতৃত্ব দেবেন অ্যান্ড্রু বালবার্নি। মূল সিরিজ শুরুর আগে ১৫ মার্চ একটি ওয়ার্ম ম্যাচ খেলার কথাও রয়েছে তাদের।

ওয়ানডে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৮, ২০ ও ২৩ মার্চ। টি-টোয়েন্টি ম্যাচ তিনটি ২৭, ২৯ ও ৩১ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ৪ এপ্রিল থেকে মিরপুরে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচটি।

আয়ারল্যান্ডের ওয়ানডে স্কোয়াড:
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহানি, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট ও ফিওন হ্যান্ড।

টি-টোয়েন্টি স্কোয়াড:
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস, ব্যারি ম্যাককার্থি, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়াং ও ফিওন হ্যান্ড।

টেস্ট স্কোয়াড:
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, মুরে কমিন্স, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককলাম, পিজে মুর, হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট ও ফিওন হ্যান্ড।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি