ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

নেইমার দলে নেই রোনাল্ডো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৪, ২৫ জুলাই ২০১৮

সম্প্রতি নেইমার আয়োজনে ব্রাজিলের সাও পাওলোতে একটি টুর্নামেন্ট আসল হতে যাচ্ছে। ইতোমধ্যে আসরের নাম নির্বাচন করা হয়েছে। নাম ‘নেইমার জুনিয়র ফাইভ। ছোট পরিসরের যে টুর্নামেন্টটি আসলে ফাইভ-এ-সাইড (প্রতি দলে পাঁচজন খেলোয়াড়) টুর্নামেন্ট। যেহেতু নেইমার নিজে আয়োজক স্বভাবতই ব্রাজিলীয় সুপারস্টার খেলা দেখতে উপস্থিত ছিলেন। সঙ্গে ছিলেন জাতীয় দলের সতীর্থ দানি আলভেস।

ফাইভ-এ-সাইড টুর্নামেন্ট, নেইমারকে কাছে পেয়ে মজার একটি প্রশ্ন ছুড়ে দিতে ভুল করেনি ফুটবল কমিউনিটি ‘৪৩৩। পিএসজি তারকার কাছে তারা জানতে চেয়েছিল, যদি তিনি নিজে একটি ফাইভ-এ-সাইড দল বানান, তবে তার সঙ্গে বাকি চারজন খেলোয়াড় কারা হবেন? এমন প্রশ্নে নেইমারের উত্তর ছিল, ‘নিজের সঙ্গে আমি মেসি, দানি আলভেস, থিয়াগো সিলভা আর গ্যাব্রিয়েল জেসুসকে রাখব।

আলভেস, সিলভা, জেসুস- এ তিনজন নেইমারের স্বদেশি, তাদের প্রতি তো আলাদা টান থাকবেই। বোঝা গেল, দেশের বাইরে আর্জেন্টাইন সুপারস্টার ও সাবেক বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসিকে ভীষণ পছন্দ করেন নেইমার। তবে সময়ের আরেক সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নাম মুখে আনেননি ব্রাজিল তারকা। এর আগেও অনেকবার মেসি-রোনাল্ডো বিতর্কে মেসিকেই এগিয়ে রেখেছেন নেইমার।

টিআর/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি