ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভুবনেশ্বরের স্ত্রীকে নিজের স্ত্রী দাবি শিখর ধাওয়ানের ছেলের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৯, ৩ অক্টোবর ২০১৮

ভুবনেশ্বর কুমার। ভারতের জাতীয় ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ সদস্য। ডানহাতি এই পেসার বল হাতে নাকাল করেছেন বিশ্বের অনেক বাঘা বাঘা ব্যাটসম্যানকে। একবার সেই ভুবনেশ্বরকেই নাকাল হতে হয়েছিল সতীর্থ শিখর ধাওয়ানের ছেলের কাছে।

ধাওয়ানের ছেলে জোরাভার ধাওয়ানের বয়স মাত্র ৪ বছর। এই বয়সে বাবার সঙ্গে জাতীয় দলের সফরসঙ্গী হয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছে সে। সেই সূত্রে জাতীয় দলের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গেও রয়েছে শিশুটির সখ্য। কিন্তু এটিই রীতিমতো বিপাকে ফেলে দিয়েছিল ভুবনেশ্বরকে!

ভারতের তারকা পেসার ভুবনেশ্বর কুমারের স্ত্রী নূপুর নাগার। তাকে নিজের স্ত্রী বলে দাবি করেন ভারতের তারকা ওপেনার শিখর ধাওয়ানের একমাত্র ছেলে জোরাভার! যা শুনে তাজ্জব বনে যান ভুবনেশ্বর। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি।

অতীতের সেই অভিজ্ঞতার কথা শেয়ার করে ভুবনেশ্বর বলেন, ‘একবার আমার স্ত্রী নুপূরের সঙ্গে খেলছিল জোরাভার। আমি জোরাভারকে বলি, ও (নুপূর) আমার স্ত্রী। ওকে বেশি সমস্যায় ফেলো না।’

কিন্তু আমার এমন কথা শুনে জোরাভার বলে ওঠে, ‘নুপূর এখন আমার স্ত্রী। রবিবার থেকে নুপূর আবার তোমার স্ত্রী।’

ভুবনেশ্বর বলেন, ‘ওর মুখে এমন কথা শোনার জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না। যখন এ কথা শুনলাম, আমি কিছুক্ষণের জন্য চুপ হয়ে গিয়েছিলাম। আশেপাশে উপস্থিত সবাই তো হেসে একাকার। তার বাবা-মা দুজনই সেখানে উপস্থিত ছিলেন। তারাও ছেলের এমন কথা শুনে হেসেছেন।’

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি