ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

রোনালদো-মানজুকিচের গোলে জুভেন্টাসের জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৭, ২৫ নভেম্বর ২০১৮

সিরি আতে এসপিএএল এর বিপক্ষে গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এছাড়া জালের দেখা পেয়েছেন মারিও মানজুকিচও। দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে সহজ জয় পেয়েছে জুভেন্টাস।

শনিবার অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে ২-০ গোলে জিতেছে রোনালদোরা। ফলে ১৩ ম্যাচে ১২তম জয়ে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল মাস্সিমিলিয়ানো অ্যালেগ্রির শিষ্যরা। নিকটতম প্রতিদ্বন্দ্বী নাপোলি ৯ পয়েন্ট পেছনে।   

নিজেদের মাঠে খেলতে নেমে কাঙ্ক্ষিত গোলের জন্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি ইতালিয়ান জায়ান্টদের। ম্যাচের ২৮তম মিনিটে মিরালেম পিয়ানিচের ফ্রি-কিকে বল ছোট ডি-বক্সের বাইরে পেয়ে ডান পায়ের শটে জাল খুঁজে নেন রোনালদো। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন জুভেন্টাসের পর্তুগিজ সেনা। আর চলতি লিগে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর এটি নবম গোল।

বিরতি থেকে ফিরে রোনালদোর ব্যবধান দ্বিগুণের চেষ্টা ব্যর্থ করে দেন অতিথিদের গোলরক্ষক আলফ্রেদ গোমিস। সিআরসেভেনের বাইসাইকেল কিক গোলবারের উপর দিয়ে মাঠের বাইরে পাঠান তিনি।

তবে ম্যাচের ৬০তম মিনিটে সিআরসেভেনের পাস পেয়ে ডি-বক্সের বাইরে থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার কস্তার জোরালো শট ঠেকান গোলরক্ষক। কিন্তু বল চলে যায় মানজুকিচের পায়ে। অনায়াসে ব্যবধান দ্বিগুণ করেন ক্রোয়াট স্ট্রাইকার। ম্যাচের বাকি সময় কোনও দল আর গোল করতে না পারায় ২-০ গোলে জয় পেয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি