ঢাকা, বৃহস্পতিবার   ২২ এপ্রিল ২০২১, || বৈশাখ ৮ ১৪২৮

নেইমার ইস্যুতে বার্সাকে পাল্টা প্রস্তাব পিএসজির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৭, ২৭ আগস্ট ২০১৯

চলতি মৌসুমের দলবদলকাণ্ডের শীর্ষে শুধু একটাই নাম, নেইমার। কিছুতেই যেন শেষ হচ্ছে না নেইমার ইস্যু। যেমন এবার নেইমারকে নিয়ে নতুন মোড় নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। দলবদল শেষ হওয়ার আগে বার্সেলোনাকে কঠিন এক প্রস্তাব দিয়ে বসেছে ফ্রেঞ্চ ক্লাবটি। 

নেইমারকে দলে ফেরাতে বার্সা এতদিন কত প্রস্তাবই না দিয়েছে পিএসজিকে। তবে এবার উল্টো প্রস্তাব দিয়ে বসলো প্যারিসের দলটি। এ ব্যাপারে ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়, নেইমারের পরিবর্তে ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে স্ট্রাইকার ওসমানে দেম্বলে ও নেলসন সেমেদোকে চায় পিএসজি।

জানা গেছে, এ ব্যাপারে আলোচনা করতে দু’পক্ষ প্যারিসে বসবে আজ মঙ্গলবার। যেখানে নেইমারকে ফিরে পেতে পিএসজি'র এ প্রস্তাব মেনে নিতে পারে বলেই আশা করা হচ্ছে। কেননা ব্রাজিল সুপার স্টারকে পেতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও যে প্রস্তাব দিয়ে রেখেছে। তাই এ বিষয়টিও মাথায় রাখছে কাতালান ক্লাবটি। 

এদিন বার্সার পক্ষে আলোচনা করতে সদস্য হিসেবে থাকছেন অস্কার গারুয়া, এরিক আবিদাল ও হাভিয়ার বোরদাস। ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ তার এই সদস্যদের সঙ্গে ইতোমধ্যে আলাপ করে নিয়েছেন। যেখানে বার্সা চাচ্ছে, নেইমারকে এই মৌসুমে ধারে এনে পরের মৌসুমে ১৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পাকাপাকিভাবে কিনে নিতে।

অন্যদিকে, মেসিসহ ক্লাবটির বেশিরভাগ খেলোয়াড়ই চান যে নেইমার ফিরে আসুক। তাই দলের প্রাণ ভোমরার মন রাখতে নেইমারকে ফেরাতে চেষ্টার কোন ত্রুটি রাখবে না বার্তেমেউ এন্ড কোং।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি