ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

দু’দিনের মাথায় সিদ্ধান্ত পাল্টালেন ম্যারাডোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ২৩ নভেম্বর ২০১৯

আর্জেন্টানির প্রথম বিভাগের ক্লাব জিমন্যাসিয়ার কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে দু’দিনের মাথায় আবারো দায়িত্বে ফিরেছেন দেশটির কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্থানীয় সময় বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে এ সিদ্ধান্তের কথা জানান ম্যারাডোনা। পরে তার আইনজীবী মাতিয়াস মোরলাও এক সংবাদ সম্মেলনেও এ তথ্য নিশ্চিত করেন। 

এর আগে গত মঙ্গলবার কোনো আনুষ্ঠানিকতা ছাড়াই  জিমন্যাসিয়ার দায়িত্ব থেকে সরে যাওয়ার ঘোষণা দেন সাবেক এ ফুটবল তারকা। ইনস্টাগ্রামে বিশ্বকাপ জয়ী তারকা বলেন, ‘ম্যানেজার হিসেবে দায়িত্ব পেয়ে আমি আনন্দিত’। 

১৯৮৬ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দেওয়া ম্যারাডোনা ২০১০ সালে জাতীয় দলের দায়িত্ব ছাড়ার পর এই প্রথম নিজ দেশে কোচিং করানোর দায়িত্ব পান। দায়িত্ব ছাড়ার দুদিন পর আবারও ক্লাবটির কোচ পদে ফেরার কথা জানালেন তিনি।

ম্যারাডোনা দায়িত্ব নেওয়ার আগে চলতি মৌসুমের পাঁচ ম্যাচের চারটিতেই হেরেছিল জিমন্যাসিয়া। টেবিলের তলানিতে থাকা দলটি ম্যারাডোনার অধীনে ঘুরে দাঁড়াতে চেয়েছিল। বিশ্বকাপ জয়ী তারকার অধীনে আট ম্যাচের তিনটিতে জয় পেয়ে টেবিলের ২২ নম্বরে উঠে আসে তারা।

ক্লাব প্রেসিডেন্ট গ্যাব্রিয়েল পেলেগ্রিনো নতুন নির্বাচন থেকে সরে দাঁড়ানোতেই আর কোচ থাকতে চাননি ম্যারাডোনা। তবে গত পরশু হাজারো সমর্থক ক্লাব চত্বরে স্লোগান দিতে থাকে গ্যাব্রিয়েলকে ফিরিয়ে আনার। এরপর নিজের ফিরে আসার ঘোষণা দেন ম্যারাডোনা। ইনস্টাগ্রামে বিশ্বকাপ জয়ী তারকা জানান, ‘ম্যানেজার হিসেবে আমি দায়িত্ব পালন করে যাব এটা বলতে পেরে আমি খুব খুশি।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ১৯৮৬ বিশ্বকাপজয়ী এই কিংবদন্তি আরও লিখেছেন, ‘আবারও দায়িত্বে ফেরায় ভীষণ খুশি আমি। ক্লাবে রাজনৈতিকভাবে সবাই ঐক্যবদ্ধ হয়েছে। নেতারা আমাকে আশ্বাস দিয়েছে, দলের শক্তি বাড়ানোর। তাই আমি আবারো নিজের সর্বোচ্চটা দিয়ে কাজ করবো।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি