ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

আজ বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৭, ১৭ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ঢাকার প্রথম পর্বের পর আজ শুরু হচ্ছে চট্টগ্রাম পর্ব।  দু’দিনের বিরতিতে ইতিমধ্যে সব দল পৌঁছেছে বন্দর নগরী চট্টগ্রামে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালস। আর সন্ধ্যায় দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লড়বে সিলেট থান্ডারের বিপক্ষে। 

বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বে ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামীকাল বুধবার (১৮ ডিসেম্বর) মাঠে নামবে কুমিল্লা ওয়ারিয়র্স এবং রংপুর রেঞ্জার্স। অপর ম্যাচে ঢাকা প্লাটুনের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু নিজের ঘরের মাঠের এই ম্যাচে তামিমের খেলা অনিশ্চিত! কেননা কুঁচকিতে চোট পেয়েছেন ঢাকা প্লাটুনের এই অভিজ্ঞ ব্যাটসম্যান। 

ঢাকার প্রথম পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজশাহী রয়্যালস। ২ ম্যাচের দুইটিতেই জয় রয়েছে তাদের। দ্বিতীয়
অবস্থানে রয়েছে ঢাকা প্লাটুন। ৩ ম্যাচে ২ জয় এক হারে তাদের পয়েন্ট ৪। ৩ ম্যাচে ২ জয় এক হারে রান রেটে পিছিয়ে থাকার কারণে টেবিলের ৩ নম্বর দল হিসেবে অবস্থান করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

১ ম্যাচে ১ জয় নিয়ে ৪র্থ অবস্থানে রয়েছে খুলনা টাইগার্স। দুই ম্যাচে এক জয় এক হারে ২ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম অবস্থানে রয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। আর সিলেট থান্ডার এবং রংপুর রেঞ্জার্স এখনও জয়ের দেখা না পাওয়ায় পয়েন্ট টেবিলের যথাক্রমে ৬ষ্ঠ এবং ৭ম নম্বরে অবস্থান করছে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য এক হাজার ৫০০, রুফ টপ এক হাজার, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৫০০, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ ও ইষ্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি