ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শুরুতেই চাপে খুলনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ৪ জানুয়ারি ২০২০

বিপিএলের শীর্ষে ওঠার লড়াইয়ের ম্যাচে টস জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আসরের ৩৩ তম ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শনিবার (৪ জানুয়ারি) দুপুর দেড়টায় শুরু হয়েছে ম্যাচটি। শুরুতেই মাত্র ১৩ রানে দুই উইকেট হারিয়ে চাপে রয়েছে খুলনা। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের থেকে এক ম্যাচ পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নেমেছে খুলনা টাইগার্স। চলতি এ আসরে সবশেষ ম্যাচে গতকাল ঢাকা প্লাটুনের কাছে হেরে শেষ চারে জায়গা হয়েছে খুলনার। ঢাকার বিপক্ষে জয় না পেলেও চট্টগ্রামর বিপক্ষে এ ম্যাচে জয় পেলে শীর্ষে উঠবে তারা। ৮ ম্যাচে ৫ জয় নিয়ে ১০ পয়েন্ট তাদের। 

অপরদিকে, কুমিল্লার বিপক্ষে নাটকীয় ম্যাচে হেরে শীর্ষস্থান হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৯ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে দলটি।

অবশ্য শীর্ষ ও দ্বিতীয় স্থানে জায়গা পাওয়া ঢাকা ও রাজশাহীরও সমান ম্যাচে সমান পয়েন্ট। কিন্তু জয়ের তারতম্যে এগিয়ে তারা। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ:

জুনায়েদ সিদ্দিকী, লেনডি সিমন্স, ইমরুল কায়েস (অধিনায়ক), চ্যাডউইক ওয়াল্টন, অ্যাঞ্জেলা গুনারাত্নে, নুরুল হাসান, রুবেল হোসেন, মানুম আহমেদ, মেহদি হাসান রানা, কেশরিক উইলিয়ামস ও জিয়াউর রহমান।

খুলনা টাইগার্স একাদশ :

মুশফিকুর রহিম (অধিনায়ক/উইকেটরক্ষক), রাইলি রুশো, শামসুর রহমান, রবি ফ্রাইলিংক, মেহেদী হাসান মিরাজ, নজিবুল্লাগ জাদরান, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির ও তানভির ইসলাম। 

এআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি