ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

১২১ রানেই গুটিয়ে গেল খুলনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২, ৪ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৫:৩৮, ৪ জানুয়ারি ২০২০

শীর্ষে ওঠার ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে রুবেল হোসেন ও মেহদি হাসান রানার পেস অ্যাটাকে নির্ধারিত ২০ ওভারও টিকে থাকতে পারলো না খুলনা টাইগার্স। মাত্র ১২১ রানে থেমে গেছে তাদের ইনিংস। 

চট্টগ্রামের পেস অ্যাটাকে শুরুতে যে ধাক্কা খেয়েছিল শেষ পর্যন্ত সেখান থেকে আর বের হয়ে আসতে পারেনি মুশফিকুর রহিমরা। 

দলীয় ৮ রানের মাথায় খুলনা শিবিরে প্রথম আঘাত হানেন মেহেদি হাসান রানা। তার বিধ্বংসী বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন মেহদি হাসান মিরাজ। 

একই ওভারে তার শিকার হন দক্ষিণ আফ্রিকার অভিজ্ঞ ব্যাটসম্যান হাশিম আমলা। তাদের বিদায়ে চাপ সামলাতে না সামলাতেই পরের ওভারে রুবেল হোসেনের বলে জুনায়েদ সিদ্দিকীর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন শামসুর রহমান। ফলে ১৪ রানে তিন উইকেট হারা খুলনা আর কোমর সোজা করে দাঁড়াতে পারেনি। 

অধিনায়ক মুশফিকুর রহিম ও রাইলি রুশো কিছুটা ভিত গড়ার চেষ্টা করেন। কিন্তু দলীয় ৬৩ রানের মাথায় জিয়াউর রহমানের বলে স্ট্যাম্প ভাঙ্গে মুশফিকের। প্যাভিলিয়নের ফেরার আগে ১ ছয় আর ৩ বাউন্ডারিতে ২৯ রান করেন তিনি। 

অধিনায়ক বিদায় নিলেও চালিয়ে যাওয়ার চেষ্টা করেন রুশো। কিন্তু উইলিয়ামসনের বলে বোল্ড হয়ে অর্ধশতকের দ্বারে গিয়ে সাজঘরে ফিরতে হয় তাকে। ৪০ বলে ৪৮ রান করে আউট হন তিনি। এছাড়াও, রবি ফ্রাইলিংক ২৩ রান করেন। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষে রুবেল হোসেন ও মেহেদি হাসান রানা ৩টি করে উইকেট নেন। এছাড়া কোক উইলিয়ামসন নেন দুটি উইকেট। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি