ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

পাকিস্তান সফরে ‘না’, পিএসএলে ২৩ বাংলাদেশি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৭, ৯ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৭:২৩, ৯ জানুয়ারি ২০২০

বাংলাদেশ ও পাকিস্তান দল

বাংলাদেশ ও পাকিস্তান দল

অত্যাসন্ন পাকিস্তান সফর নিয়ে বিসিবি ও পিসিবি'র মধ্যে কথার লড়াই চলছেই। এদিকে সফরের সময় ঘনিয়ে আসলেও কোনও সিদ্ধান্তে আসতে পারেনি পিসিবি। বিসিবি আগেই জানিয়ে দিয়েছে, পাকিস্তানে কেবল তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। কিন্তু কোনওভাবেই টেস্ট সিরিজ নয়। কারণ ক্রিকেটার এবং তাদের পরিবার দীর্ঘ সময়ের জন্য পাকিস্তানে থাকতে রাজি নয়। 

এ বিষয়টি নিয়েই এবার খোঁচা দিল পিসবি। বিসিবির কাছে পিসিবি জানতে চেয়েছে, বাংলাদেশের খেলোয়াড়রা পাকিস্তানে লম্বা সময়ের জন্য থাকতে চান না; তাহলে ৪২ দিন দেশটির বিভিন্ন শহরে হতে যাওয়া পিএসএল খেলতে কীভাবে আগ্রহী হয় তারা! 

জানা গেছে, পাকিস্তান সুপার লিগ-পিএসএলের আগামী পর্বের জন্য নিলামে নাম দিয়েছিল ২৩ জন বাংলাদেশি ক্রিকেটার! সবসময় পাকিস্তান সফরের বিরোধিতা করা মুশফিক ছাড়া এই ২৩ মধ্যে ছিলেন- তামিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, মুস্তাফিজুর, মোসাদ্দেক, আল-আমিন, আমিনুল, অলক কাপালিরা। তবে সুযোগ হয়নি একজনেরও।

পিসিবির ওই প্রশ্নের জবাবে বুধাবার বিসিবি সভাপতি নাজমুল হাসন পাপন সাংবাদিকদের বলেন, 'বিষয়টি ক্রিকেটারদের কাছে জানতে চেয়েছিলাম। আসলে ওরকম কোনও জবাব পাইনি। একেকজনের একেক কথা। তারা যা বলেছে, তাতে উপসংহারে আসা যায় না। ওরা বলছে, নাম পাঠিয়েছি বলেই কি নির্বাচিত হয়ে যাব? আর নির্বাচিত হলে বিসিবির এনওসি নিতে হবে। লম্বা প্রক্রিয়া। সব প্রক্রিয়া শেষে যাব কি যাব না, বিসিবি এনওসি দেবে কি দেবে না- এ কারণে নাম দেয়ার দরকার দিয়ে রেখেছিলাম। আগে নির্বাচিত হোক, তারপর বিসিবি এ নিয়ে ভাববে।'

এনএস/ 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি