ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অবসর নেওয়ার পর যা করতে চান ধোনি

প্রকাশিত : ১২:১৭, ২১ মে ২০১৯

ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপের পর্দা উঠতে আর মাত্র কয়েক দিন বাকি। আসন্ন এই বিশ্বকাপের পরই হয়তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন মহেন্দ্র সিং ধোনি। তবে ক্রিকেট থেকে অবসরের পর কী করবেন ধোনি সেটা নিয়ে কোনও আর সাসপেন্স রাখলেন না ধোনি নিজেই। ভাইরাল হওয়া এক ভিডিওতে সব প্রকাশ্যে চলে এসেছে।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক নিজেই একটি ভিডিও পোস্ট করেছেন। বলেছেন, আমি আপনাদের সবার সঙ্গে কিছু গোপন কথা শেয়ার করতে চাই। ছোট্টবেলা থেকে আমার ইচ্ছে ছিল যে আমি একজন শিল্পী হব। ক্রিকেট তো অনেক খেলেছি। সেই জন্যই আমি সিদ্ধান্ত নিয়েছি যে এবার সেটাই করব যেটা ছোট থেকে করতে চেয়েছি বা হতে চেয়েছি। সঙ্গে দেখে নিন আমার বিভিন্ন সময়ের আঁকা ছবিগুলো। ভবিষ্যতে পেইন্টিং-এক্সিবিশনও করতে চাই।

সামাজিক মাধ্যমে ধোনির এই ভিডিও পোস্ট হওয়ার পরেই দ্রুত ছড়িয়ে যায়। নিজের আঁকা তিনটি ছবি দেখান ধোনি ওই ভিডিওতে। ধোনি প্রথমে যে ছবিটি দেখিয়েছেন সেটি হল একটা ল্যান্ডস্কেপের। পরেরটা একটা হেলিকপ্টারের যে ভবিষ্যতের যাব হিসেবে তিনি ব্যাখ্যা করেছেন। আর শেষেরটি তার সবচেয়ে প্রিয়। সেটা হল সেল্ট-পোট্রেট। একজন ক্রিকেটারের ছবি, যেটা নিজেকে বলেই মনে করেন মাহি। 

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি