ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অমৃত চানাচুর কিনে ফ্রিজ-টিভি পেলেন যারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৮, ৩ ডিসেম্বর ২০১৯

অমৃত কনজুমার ফুড প্রডাক্টের পণ্য অমৃত চানাচুর কিনে স্ক্রাচ কার্ড ঘষে ফ্রিজ জিতেছেন মিঠু চন্দ্র দেব ও মোতালেব হোসেন খোকন নামে ২ জন। এছাড়া টিভি জিতেছেন বাছির মিয়া, আব্দুল কাদের ও সায়েম সরদারসহ আরও বেশ কয়েকজন। গত কয়েক দিনে তারা এ পুরস্কার পান।

অমৃত চানাচুর কিনে ফ্রিজ পেয়েছেন মিঠু চন্দ্র দেব নামে এক দোকানদার। তার বাড়ি হবিগঞ্জ জেলায়। পুরস্কার জিতে অনেক খুশি তিনি।

অমৃত চানাচুর কিনে একটি ফ্রিজ পেয়েছেন মোতালেব হোসেন খোকন নামে এক ব্যক্তি। তার বাড়ি যশোরের বেনাপোলে।  

ফ্রিজ ছাড়াও অমৃত চানাচুর কিনে টেলিভিশন জিতেছেন বেশ কয়েকজন। এদের মধ্যে একজন হলেন মো. বাছির মিয়া। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদরে।

অমৃত চানাচুর বিক্রি করে ২৪” এল ই ডি টিভি লাভ করেন আব্দুল কাদের নামে এক ব্যক্তি। তার বাড়ি পঞ্চগড়ের তেতুলীয়ার সালবাহান বাজার এলাকায়।

অমৃত চানাচুর ক্রয় করে ১৪” রঙ্গিন টিভি লাভ করেন মো. সায়েম সরদার নামে এক ব্যক্তি। তার বাড়ি বরিশালে।

পুরস্কারের বিষয়ে অমৃত কনজুমার ফুড প্রডাক্টের জেনারেল ম্যানেজার (সেলস) মো. মাঈনুদ্দীন বলেন, চানাচুর কিনলে পুরস্কারের ঘোষণা করা হয়েছে অনেক আগেই। পুরস্কার বিষয়ে এ প্রোগ্রাম গত ৩০ নভেম্বর শেষ হয়েছে। যারা পুরস্কার পেয়েছে, কয়েক দিনের মধ্যে তাদের কাছে পুরস্কার পৌঁছে দেয়া হবে। আর বর্তমানে মার্কেটে যেসব ক্র‌্যাচকার্ড আছে, সেগুলোর পুরস্কার জেতার পর ৩/৪ দিনের মধ্যেই পুরস্কার পৌঁছে দেয়া হবে। সামনে এ ধরনের আরও প্রোগ্রাম চালু করার চিন্তা আছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি