ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অর্থ আত্মসাতের অভিযোগে সাজাপ্রাপ্ত স্বামী-স্ত্রী গ্রেফতার

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩০, ২৫ অক্টোবর ২০১৯

পাঁচ বছর দুই মাসের সাজাপ্রাপ্ত আসামি স্বামী ও স্ত্রীকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে নড়াইলের লোহাগড়া থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-নুরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী বনানী ওরফে বন্যা (৪০)।

গতকাল বৃহস্পতিবার গাজীপুরের কালিয়াকৈর থানার ফুলসরি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতদের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে। লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাসের নেতৃত্বে তাদের গ্রেফতার করে আজ শুক্রবার সকালে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি জানান, ২০১২ সালে ঢাকার আশুলিয়া এলাকার আব্দুল মালেককে আমেরিকা পাঠানোর কথা বলে নড়াইলের নুরুল ইসলাম তার (আব্দুল মালেক) কাছ থেকে ১৬ লাখ টাকা নেয়। কিন্তু আব্দুল মালেককে আমেরিকা পাঠাতে ব্যর্থ হলেও তাকে টাকা ফেরত দেয়নি। এ পরিস্থিতিতে আব্দুল মালেক বাদী হয়ে ওই বছর (২০১২) স্বামী নুরুল ও স্ত্রী বন্যার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। 

এসআই মিলটন আরও জানান, নড়াইলের নুরুল ইসলাম ও ঢাকার আশুলিয়ার আব্দুল মালেক এক সময় সিঙ্গাপুর থাকতেন। সেই সূত্রেই দু’জনের পরিচয়। পরবর্তীকালে আমেরিকা পাঠানোর কথা বলে নুরুল ইসলাম আব্দুল মালেকের কাছ থেকে ১৬ লাখ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় নুরুল ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা হয়। এ মামলার রায়ে ২০১৬ সালে তাদের বিরুদ্ধে পাঁচ বছর দুই মাসের সাজা এবং পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন আদালত।           


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি