ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অস্ট্রেলিয়ায় ইস্টার সানডের ভ্রমণে গিয়ে প্রাণ গেলো তিন বাংলাদেশির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৬, ১ এপ্রিল ২০১৮

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। দেশটির উত্তরাঞ্চলীয় কাকাডু ন্যাশনাল পার্কে স্থানীয় সময় শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটিতে থাকা আরও চারজন মারাত্মক আহত হয়েছেন।
আহতদের জরুরি সেবা দেওয়ার জন্য দুটি কেয়ার ফ্লাইটে করে দ্রুত রয়াল ডারউইন হাসপাতালে আনা হয়। নিহতরা হলেন-সাইফুল ইসলাম দিনার,সাদেকা কামাল নিপা ও মাইশা কুদ্দুস। তাদের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।
তবে দুর্ঘটনায় নিহত ও আহত সবাই বাংলাদেশি বলে নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ার বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদুল হাসান। একই সংগঠনের সদস্য ১২ জন (৬ জন ছেলে ও ৬ জন মেয়ে) ইস্টার হলিডের ছুটি কাটাতে ভ্রমণে গিয়েছিলেন। তারা সবাই চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এছাড়া তাদের সবার বয়স ত্রিশ বছরের কম ছিল বলেও জানিয়েছেন মাহমুদুল।গাড়িটি জাবিরু থেকে কোয়িন্ডা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।
ভাড়ায় চালিত দুটি গাড়ি করে যাত্রা করেছিলেন তারা। এর মধ্যে দুর্ঘটনাকবলিত গাড়িটির চালকের আসনে থাকা তাদেরই সহযাত্রী সাইফুল ইসলাম দিনারসহ যাত্রীর আসনে থাকে সাদেকা কামাল নিপা ও মাইশা কুদ্দুস ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া বাকিরা গুরুতর আহত অবস্থায় এখন চিকিৎসাধীন রয়েছেন।
তবে গাড়ি দুর্ঘটনার সঠিক কারণ এখনো জানা না গেলেও অতিরিক্ত গতি কিংবা মদ্যপান অবস্থায় গাড়ি চালানো এমন কোনো কারণ জড়িত নয় প্রাথমিক তদন্তে জানানো হয়েছে।
/ এআর /



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি