ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

অ্যাতলেটিকোর ‘নজিরবিহীন’ হার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ১২:০৭, ২৫ অক্টোবর ২০১৮

চ্যাম্পিয়নস লিগে সিগনাল ইডুনা পার্কে রাফায়েল গুরেইরোর জোড়া গোলের সঙ্গে একবার করে লক্ষ্যভেদ করেছেন আক্সেল উইটসেল ও জ্যাডন সাঞ্চো। আর তাতেই বরুশিয়া ডর্টমুন্ডের কাছে বড় ব্যবধানে হেরে গেছে অ্যাতলেটিকো মাদ্রিদ। 

বুধবার রাতে ঘরের মাঠ সিগনাল ইডুনা পার্কে বরুশিয়া ডর্টমুন্ড ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদকে। বরুশিয়া ডর্টমুন্ড’র অধিনায়ক মার্কো রয়েসের চোখে দুর্দান্ত এই জয় ‘অবিশ্বাস্য’। আর অ্যাতলেটিকো কোচ সিমিওনের কাছে এই হার নজিরবিহীন।

নিজেদের মাঠে খেলতে নেমে প্রথমার্ধের ৩৮তম মিনিটে উইটসেলের গোলে এগিয়ে যায় ডর্টমুন্ড। বিরতির পর ১১ মিনিটের মধ্যে তিন গোল হজম করে বসে অ্যাতলেটিকো। ম্যাচের ৭৩তম মিনিটে গোল করেন গুরেইরো। এর পর ৮৩তম মিনিটে গোল করে ইংলিশ উইঙ্গার সাঞ্চো। পরে ৮৯তম মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন গুরেইরো। ফলে বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এ নিয়ে টানা ছয় ম্যাচ জয়ের পথে মাত্র ৫ গোল হজমের বিপরীতে ২৬ গোল করল জার্মান ক্লাবটি। ফলে দলের এমন দুর্দান্ত পারফরম্যান্স রয়েসের চোখে, ‘অবিশ্বাস্য, অভাবনীয়। ভাবা যায় না!’ আর অন্যদিকে, সিমিওনের জন্য অ্যাতলেটিকো কোচ হিসেবে এটি তার সবচেয়ে বড় ব্যবধানের হার।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি