ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

আপন জুয়েলার্সের শো-রুমে অভিযান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫০, ১৫ মে ২০১৭ | আপডেট: ১৯:৪৭, ১৫ মে ২০১৭

সিলগালা করে দেয়া গুলশানে আপন জুয়েলার্সের সুবাস্তু টাওয়ারের শো-রুমে অভিযান চালিয়েছেন শুল্ক গোয়েন্দারা। এদিকে, রোববার স্বর্ণ ও হীরা জব্দের ঘটনায় আপন জুয়েলার্সের সব মালিককে তলব করা হয়েছে। দিলদার আহমেদ এবং তার ছেলে ধর্ষণ মামলার আসামী সাফাত আহমেদের সব ব্যাংক হিসাব তলব করার কথা জানিয়েছেন শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহা-পরিচালক। এছাড়া, রেইনট্রি হোটেলের মালিকদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।
বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলায় অভিযুক্ত সাফাত আহমেদের বাবা আপন জুয়েলার্সের অন্যতম মালিক মালিক দিলদার আহমেদের ব্যাংক হিসাবে প্রাথমিক অনুসন্ধানে কিছু গড়মিল পাওয়া গেছে জানিয়েছেন শুল্ক গোয়েন্দারা।
আপন জুয়েলার্সে অবৈধ স্বর্ণ ও হীরা কেনাবেচার প্রমাণও মিলেছে বলে জানান শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহা-পরিচালক মইনুল খান। নিজ দপ্তরে তিনি সাংবাদিকদের বলেন, আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ব্যাংক লেনদেন আরও খতিয়ে দেখা হবে।
এদিকে, সোমবার দুপুরে গুলশানের সুবাস্তু টাওয়ারে আপন জুয়েলার্সের শো-রুমে অভিযান চালায়, শুল্ক গোয়েন্দা বিভাগ। প্রাথমিকভাবে চোরাচালান, কর ফাঁকির আলামত পাওয়া গেছে বলে জানান, শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।
এর আগে, রোববার আপন জুয়েলার্সের গুলশান, উত্তরা, মৌচাক ও সীমান্ত স্কয়ারের ৫টি শো-রুমে এবং বনানীর রেইন ট্রি হোটেলে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা বিভাগ।



Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি