ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

আপন জুয়েলার্সের ৫ বিক্রয় কেন্দ্রে অভিযান, ১ শো রুম সিলগালা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১০, ১৪ মে ২০১৭ | আপডেট: ১৮:৫৮, ১৪ মে ২০১৭

আপন জুয়েলার্সের মালিকের ডার্টি মানি বা অবৈধ সম্পদের খোঁজে ৫টি বিক্রয় কেন্দ্রে অভিযান চালিয়েছে শুল্ক গোয়েন্দা বিভাগ। এরইমধ্যে গুলশানের সুবাস্তু টাওয়ারে একটি শো রুম সিলগালা করে দেয়া হয়েছে। প্রতিষ্ঠানটির ডার্টি মানি বা অবৈধ টাকার উৎস অনুসন্ধানে সব শো রুমেই অভিযান চালানো হবে বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দারা। বনানীর রেইনট্রি হোটেলেও অভিযান চালিয়ে মদ উদ্ধার করা হয়েছে।
স্বর্ণ সংগ্রহের তথ্যে অস্বচ্ছতা এবং আপন জুয়েলার্সের মালিকের অবৈধ সম্পদ অনুসন্ধানের অংশ হিসেবে এই অভিযান।
সকালে আপন জুয়েলার্সের মৌচাক, উত্তরা, জিগাতলার সীমান্ত স্কয়ার এবং গুলশানের দুটি বিক্রয় কেন্দ্রে একযোগে অভিযান চালায় শুল্ক গোয়েন্দারা। ঢাকা উত্তর ও দক্ষিণ শাখার ভ্যাট কর্মকর্তা এবং র‌্যাব সদস্যরাও ছিলেন অভিযানে।
সিলগালা করে দেয়া হয় গুলশানে আপন জুয়েলার্সের একটি শোরুম।
ডিসিসি মার্কেটের আরেকটি শো রুমসহ মৌচাক, উত্তরা ও জিগাতলার সীমান্ত স্কয়ারেও অভিযান চালানো হয়। বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ ও তার ছেলে শাফাত বিপুল অর্থ খরচ করেছেন এ তথ্য সামাজিক মাধ্যমে আসার পরই অভিযানের সিদ্ধান্ত হয়।  
অভিযানে স্বর্ণ ও হিরার উৎস্য এবং শুল্ক পরিশোধযোগ্য কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এরইমধ্যে দিলদার ও শাফাতের ব্যাংক হিসাব চেয়ে বাংলাদেশ ব্যাংকে চিঠি পাঠিয়েছে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। এদিকে বনানীর যে হোটেলটিতে ধর্ষণের ঘটনা ঘটে সেই রেইনট্রিতে অভিযান চালিয়ে ১০ বোতল মদ জব্দ করেছে শুল্ক গোয়েন্দারা।







Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি