ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আমির-খান ফাতিমার নতুন রসায়ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ৪ সেপ্টেম্বর ২০১৭

বলিউডের মিস্টার পার্ফেকসনিস্ট বা আমির খানকে কমবেশি সবাই চেনেন। কিন্তু ফাতিমাকে চিনতে পারছেন? ফাতিমা সানা শেইখ? ‘দঙ্গল’ সিনেমার নায়িকার কথা মনে আছে? দঙ্গল সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে কাজ করা অভিনেত্রীই হচ্ছেন ফাতিমা সানা শেইখা। সুপার ডুপার হিট দঙ্গলের পর আবারও নতুন করে আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। তবে এবার আমিরের সাথে ব্যক্তিগত সম্পর্কের গুঞ্জনে।

বলিউড পাড়ায় গুঞ্জন চলছে আমির খানের সাথে প্রণয় চলছে এই দঙ্গল নায়িকার। গত শনিবার ঈদ উল আজহার উৎসবে বিশেষ অতিথি হিসেবে আমিরের বাসায় ফাতিমার ঈদ উদযাপন সেই গুঞ্জনের শব্দ আরও বাড়িয়ে দেয়। আমিরের বাড়িতে আয়োজিত ঈদের দিনের সেই পার্টিতে ফাতিমা ছিলেন বিশেষ অতিথি। শাড়ি পরা ফাতিমাকে সেদিন প্রথমে অনেকেই চিনতেই পারেনি। আমির-কিরনের সাথে তোলা সেলফি ইনস্ট্রাগ্রামে শেয়ার করেন এই অভিনেত্রী।

দঙ্গলের সময় থেকেই আমির-ফাতিমার ঘনিষ্ঠতার খবর শোনা যাচ্ছিল। আমির আর তার স্ত্রী কিরন রাও এর ঘনিষ্ঠ সম্পর্ক ছাপিয়ে আমির-ফাতিমার অফ স্ক্রিন রসায়নে অনেকেই অবাক হন। এমনকি ফাতিমার বয়স আমিরের অর্ধেক। কিন্ত এটা বলিউড। এখানে সবই সম্ভব। ছবি শেষ হয়ে গেলে পার্টি বা এওয়ার্ড অনুষ্ঠানে কদাচিত দেখা সাক্ষাৎ ছাড়া অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে আর তেমন যোগাযোগ থাকে না। কিন্তু দঙ্গলের আমির আর ফাতিমার ক্ষেত্রে গল্পটি অন্যরকম।  দঙ্গলের পর ফাতিমা এবং দঙ্গলের ববিতা চরিত্রে কাজ করা সানিয়া মালহোত্রাকে নিজের প্রোডাকশন হাউজে সহকারি পরিচালক হিসেবে নিযুক্ত করেন। গুঞ্জনকারীদের দাবি, ফাতিমার সাথে আরও বেশি সময় কাটানোর জন্যই এই ব্যবস্থা। বিভিন্ন অনুষ্ঠানে ফাতিমা এবং সানিয়াকে নিয়ে যেতেন আমির। তবে সূত্রের দাবি, মানুষের চোখে ধুলো দিতেই সানিয়াকে সাথে নিতেন আমির-ফাতিমা।

যশরাজ ফিল্মসের ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিতে এখন কাজ করছেন ফাতিমা। গুঞ্জনবাদীরা বলছেন, এর পিছনেও আছেন আমির। ছবিতে ফাতিমা কাজ করছেন বিগ বি অমিতাভ বচ্চনের সাথে। ক্যারিয়ারের শুরুতেই এমন বড় প্রোডাকশনে বড় তারকাদের সাথে কাজ করার পিছনে ‘আমির আশীর্বাদ’ আছে বলেই ধারনা বলি পাড়ায়। এর আগেও ২০০০ সালে ‘লাগান’ সিনেমার শ্যুটিংয়ের সময় ঘনিষ্ঠ হন আমির ও তার বর্তমান স্ত্রী কিরন রাও। এরপর আমির তার প্রথম স্ত্রী রীতা দত্তের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে বিয়ে করেন কিরণকে। এবারো এমন কিছু হয় কী না সেটাই এখন দেখার বিষয়।

এসএইচ/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি