ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আলমডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৯, ১৩ মার্চ ২০২০

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত এবং দুইজন আহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টায় আলমডাঙ্গার নওদাপাড়া ও রোয়াকুলি নামক স্থানে পৃথক এ’দুটি  দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত আরজেত আলীর মেয়ে মোটর সাইকেল আরোহী মধুমালা (২৪) নিহত এবং আহত হন আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোটর সাইকেল চালক হাবিবুর রহমান। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দুর্ঘটনায় ট্রাকচালক  বিপ্লব হোসেন (৩০) ঝিনাইদহের পাগলা কানাই এলাকার মো. নুরুন্নবীর ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়কের নওদাপাড়া নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকর সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলেই মধুমালা নিহত হন এবং মোটর সাইকেল চালক হাবিবুর রহমান গুরুতর আহত হন।
 
সকাল সাড়ে ৬টায় অপর দুর্ঘটনায় পঞ্চগড় থেকে বালি ভর্তি ট্রাক নিয়ে চুয়াডাঙ্গায় আসছিলেন। পথিমধ্যে আলমডাঙ্গার রোয়াকুলি নামক স্থানে পৌঁছালে একটি গাছের সাথে ধাক্কা লেগে ট্রাকটি আটকে যায়। এসময় চালক বিপ্লব গাড়ির মধ্যে আটকে পড়ে। ফায়ার সার্ভিসের কর্মীরা পাঁচঘন্টা চেষ্টার পর আহত বিপ্লবকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

আলমডাঙ্গা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, নওদাপাড়ার ঘটনায় একজন মারা গেছেন, আহত হয়েছেন একজন। রোয়াকুলির ঘটনায় আহত বিপ্লবকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি