ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

আ.লীগ নেতা আমিনের উপহার পেল আরো ১৪০০ পরিবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৫, ৯ মে ২০২০ | আপডেট: ২৩:০০, ৯ মে ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে ৭ম দফায় সাতকানিয়া-লোহাগাড়ার ১৪`শ কর্মহীন হতদরিদ্রের পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (৯মে ) দুপুর ১টায় সাতকানিয়া উপজেলার বারদোনাস্থ তাঁর নিজ বাড়ীতে এলাকা ভিত্তিক হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের হাতে এসব ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়। 

ইফতার ও সেহেরী সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ছোলা, তৈল, চিনি, সেমাই ও সাবান।

জানা যায়, পর্যায়ক্রমে সাতকানিয়া-লোহাগাড়া দুই উপজেলার বিভিন্ন গ্রামের ১৪`শ হতদরিদ্রের পরিবারে এসব ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেয়া হবে। সামাজিক দূরত্বের বিষয়টি বিবেচনা করে দলীয় নেতাকর্মীদের জনসমাগম এড়িয়ে কোন ধরণের আনুষ্ঠানিকতা ছাড়াই এসব ইফতার ও সেহেরী সামগ্রী স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে হতদরিদ্রের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে।

বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করছেন আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান ও স্থানীয় ইউপি সদস্য, যুবলীগ নেতা মো: সেলিম উদ্দিন।

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন ১৪`শ হতদরিদ্রের পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। ইতোপূর্বে সাতকানিয়া-লোহাগাড়ায় ৫ হাজার কর্মহীন হতদরিদ্রের পরিবারে মানবিক উপহার হিসেবে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছিলাম।

উল্লেখ্য, লকডাউন এর শুরুতে কেন্দ্রীয় আওয়ামী লীগের এ নেতা ১৮০০ কর্মহীন পরিবার, ও রমজানের শুরুতে ২৫০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছিলেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি