ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় খড় বোঝাই ট্রাকে আগুন

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৩, ১১ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৪:৫৫, ১১ ডিসেম্বর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় একটি খড় বোঝাই চলন্ত ট্রাকে সড়কের বিদ্যুৎ সঞ্চালন লাইনের তারের সংস্পর্শে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে ট্রাক ও ট্রাকে থাকা গরুর খাবার খড়। মঙ্গলবার রাত ১২টার দিকে আশুলিয়া বাজারের গরুর হাটের পাশে এই দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে ওই ট্রাকটি বগুড়ার শেরপুর থেকে গরুর খাবার খড় বোঝাই করে আশুলিয়ার গরুর হাটে আসছিল। এসময় দুর্ঘটনাবশত সড়কের পাশে থাকা বিদ্যুৎ সঞ্চালনের লাইনের তারের সঙ্গে ট্রাকে থাকা খড় সংস্পর্শে আসলে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এসময় আগুন দ্রুত পুরো ট্রাকে ছড়িয়ে পড়ে। এতে ট্রাকে থাকা গরুর খাবার খড়সহ পুরো ট্রাকটি পুড়ে যায়। খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, ট্রাকে অধিক পরিমাণে খড় বোঝাই করায় তা অনেক উঁচু হয়েছিল। একারণে সড়কের পাশে বিদ্যুৎ সঞ্চালন লাইনের তারের সঙ্গে দুর্ঘটনাবশত সংস্পর্শে আসলে এতে আগুন ধরে যায়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। 

তবে আশপাশে পানির কোন উৎস না থাকায় আগুন নেভাতে তাদের বেশ বেগ পেতে হয়। ততক্ষণে ট্রাকে থাকা অধিকাংশ খড়ই পুড়ে যায়। পরে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিস কর্মীরা। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান জাহাঙ্গীর আলম।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি