ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় দেড় হাজার পুরিয়া হেরোইনসহ আটক ২

সাভার সংবাদদাতা

প্রকাশিত : ০৮:৪২, ১৮ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার উপকণ্ঠ শিল্পাঞ্চল আশুলিয়ায় হেরোইন বিক্রির সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে নবীনগর- চন্দ্রা মহাসড়কের মুক্তা সিএনজির সামন থেকে দেড় হাজার পুরিয়া হেরোইনসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বগুড়া জেলার শেরপুর থানার খন্দকার তলা গ্রামের মৃত মনা মিয়ার ছেলে শামীম রেজা (২১) ও একই জেলার ধুনট থানার নবীনগর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে শাহাদাৎ হোসেন (২০)। উভয়ই গাজীপুরের কাশিমপুর থানার মোজারমিল এলাকায় ভাড়া বাসায় থেকে আশুলিয়া ও গাজীপুরের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালিত করে আসছিল বলে পুলিশ জানায়।

আশুলিয়া থানার উপ- পরিদর্শক (এসআাই) এমদাদুল হক বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর এলাকার মুক্তা সিএনজির সামন থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় আটককৃত মাদক ব্যবসায়ী শামীম রেজার দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের ডান পকেট হতে একটি পলিথিনে মোড়ানো ৮০০ পুড়িয়া হেরোইন ও অপর মাদক ব্যবসায়ী শাহাদাৎ হোসেনের  দেহ তল্লাশি করে তার প্যান্টের ডান পকেট হতে একই ধরনের ৭০০ পুড়িয়া হেরোইনসহ মোট ১৫ শত পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে অত্র এলাকায় হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিল। এ খবর লেখা পর্যন্ত আটকৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি