ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ইংল্যান্ডে যাচ্ছেন তামিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ২৬ সেপ্টেম্বর ২০১৮

টিম টাইগারদের ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল। এশিয়া কাপ খেলতে গিয়ে বাঁ হাতের কব্জিতে প্রচণ্ড চোট পান। যার ফলে তাকে ফিরে আসতে হয় দেশে। চোট এতোটাই গুরুতর যে অপারেশন প্রয়োজন হতে পারে। তবে সেটি এখনও নিশ্চিত নয়। তাই পুরোপুরি সারিয়ে তুলতে অপারেশনের প্রয়োজন আছে কী না তা নিশ্চিত হতে ইংল্যান্ডে যাচ্ছেন তিনি। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক ডা. ডেভিড ওয়ারউইকের শরণাপন্ন হচ্ছেন তামিম।

চোট পাওয়া হাত দেখাতে আগামীকাল ইংল্যান্ড রওনা হচ্ছেন এই টাইগার ওপেনার। বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দীন চৌধুরী সুজন।

তিনি জানান, বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে তামিম ইংল্যান্ডে যাচ্ছেন। তার হাতে অপারেশন লাগবে কী না  সেটা  তিনিই ভালো বলতে পারবেন।

এদিকে বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী আশা করছেন তার হাতে অপারেশন লাগবে না। তিনি বলেন, ‘চোট পাওয়া হাত দেখাতেই মূলত তামিম ইংল্যান্ডে যাচ্ছেন। ওখানে ডা. ডেভিড ওয়াকউইকে তিনি দেখাবেন। উনি নিজেই তামিমের হাত দেখতে চেয়েছেন। আশা করি অপারেশন লাগবে না।’

উল্লেখ্য, গেল ১৫ সেপ্টেম্বর এশিয়া কাপের চলতি আসরের উদ্বোধনী ম্যাচের শুরুতে লঙ্কান পেসার সুরঙ্গ লাকমালের বাউন্সারে বাঁ হাতের কব্জিতে গুরুতর চোট পেয়ে ১৮ সেপ্টেম্বর দেশে ফেরেন তামিম।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি